৩০৪ কেজি ওজন কমিয়ে জুটালেন প্রেমিকা!


৩০৪ কেজি ওজন কমিয়ে স্বস্তির জীবনই লাভ করলেন না, সুখ-দুঃখের ভাগাভাগি করে জীবন যাপন করতে রীতিমত প্রেমিকাও জুটিয়ে ফেললেন যুক্তরাজ্যের সাবেক সবচেয়ে মোটা মানুষ পল মসন!
যুক্তরাজ্যের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছেন, পল সম্পর্কে টেলিভিশনে একটি প্রামাণ্যচিত্র দেখার পর ‘প্রেমে পড়ে যান’ যুক্তরাষ্ট্রের রেবেকা মাউন্টেইন নাম্নী এক নারী। তারপর ফেসবুকে পল’কে ‘বন্ধুত্বের প্রস্তাব’ দিয়ে ক্ষুদে বার্তা পাঠান রেবেকা!
 
আলাপ জমতে জমতে দু’জনের মধ্যে বোঝাপড়া, এমনকি হৃদয়ের লেনা-দেনা এত বেশি গাঢ় হয়েছে যে, স্কাইপিতে নিয়মিত কথা বলা ৫২ বছর বয়সী পল আশা করছেন, ৪০ বছর বয়সী মাঝারি গড়নের রেবেকা শিগগির ম্যাসাচুসেটসের অরেঞ্জ এলাকা থেকে যুক্তরাজ্যের সাফোকের ইপ্সউইকে প্রেমিককে দেখতে ছুটে আসবেন।
 
একসময় দৈনিক দুই হাজার ক্যালরি খাবার খাওয়ার কারণে ৪৪০ কেজি ওজনের মোটা মানুষে পরিণত হওয়া পল এখন অবশ্য অস্ত্রোপচার করে ৩০৪ কেজি মেদ ঝরিয়ে সুস্থ ও স্বাভাবিক মানুষ হিসেবে জীবন যাপন করছেন। 
 
তিনি প্রেমিকা রেবেকার সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রাথমিক দিকের ঘটনাগুলো বর্ণনা করে বলেন, ‘প্রথমে আমরা অনেক ঘনিষ্ঠ বন্ধু হই, তবে এখন আমরা প্রেমিক-প্রেমিকা।’
 
পল বলেন, সত্যি বলতে প্রথম দিকে রেবেকা প্রেম-সম্পর্কিত বিষয় নিয়ে একেবারেই ভাবেনি। আমাকে সারাক্ষণ দেখাশোনা করার জন্য একজন সহযোগী পেতেই সে কেবল সাহায্য করতে চেয়েছিলো। 
 
তিনি আরও বলেন, তবে তার সঙ্গে আলাপ শুরু করার সময় আমি খুব সাবধানী ছিলাম। সে কারণে সাড়ে চার ঘণ্টা স্কাইপিতে কথা বলে ওর মানসিকতার সঙ্গে নিজের মানসিকতা বেশ মানিয়ে নিয়েছি।
 
রেবেকার সম্পর্কে বিস্তারিত কিছু না জানলেও সে কীভাবে আমায় সাহায্য করতে পারে এ ব্যাপারে কথা হয়েছে জানিয়ে পল বলেন, স্কাইপিতে দ্বিতীয়বারে কথা বলার আগ পর্যন্তও আমি বুঝতে পারছিলাম না যে, আমরা বন্ধুত্বের চেয়েও গভীর কোনো সম্পর্কের দিকে এগিয়ে চলেছি।
 
পল বলেন, আমার মতো সেও একই অনুভূতি ব্যক্ত করলো এবং  দু’জনের প্রেমিক-প্রেমিকা হওয়ার ব্যাপারে প্রস্তাব দিল।
 
সদ্য মাঝারি গড়নের ‘স্মার্ট’ পুরুষে পরিণত হওয়া পল বলেন, রেবেকা ‘সত্যিকারে আমার কাছে আসতে চায় এবং আমাকে দেখতে চায়’। প্রেমিকার সঙ্গে দেখা করার ব্যাপারে মুখিয়ে থাকা পল এ ব্যাপারে বেশ উদ্বেলিত বলেও জানান।
Loading...

No comments

Powered by Blogger.