প্রেমের টানে হিজাব পরছেন বিকিনি মডেল


কারলি ওয়াটস। কিছুদিন আগেও তিনি ছিলেন বিকিনি মডেল তারকা। নগ্নতাই ছিল তার মডেলিং পেশা। কিন্তু তিউনিশিয়ার মুসলিম এক  যুবকের প্রেমে পড়ে নগ্নতা ছেড়ে এখন রীতিমত হিজাব পরিধান শুরু করেছেন তিনি। শুধু তাই নয়, ইসলাম ধর্মে দিক্ষিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ২৪ বছর বয়সী এই আমেরিকান মডেল তারকা।
গত এপ্রিলে ছুটি কাটানোর জন্য তিউনিশিয়া বেড়াতে যান কারলি ওয়াটস। সেখানে গিয়েই মুহাম্মদ সালেহ নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। এরপর ভাললাগা। আর ভাললাগা থেকেই শুরু হয় ভালবাসা।
শুধু তাই নয়, ইসলাম ধর্ম গ্রহণ করে তিনি মুহাম্মদকে বিয়ে করবেন এমন মনোবাসনা ব্যক্ত করেন ওই যুবকের কাছে।জানা গেছে, আগামী অক্টোবর মাস থেকেই কারলি তার একমাত্র কন্যা সন্তান নিয়ে মুহাম্মদের পরিবারের সাথে তিউনিশিয়ার মনাস্তির শহরে থাকবেন।সেখানে ছয় মাস অবস্থান করবেন। এসময়টাতে তিনি ইসলাম ধর্ম সম্পর্কে বিস্তারিত শিখবেন সেই সঙ্গে বিয়ের পরিকল্পনা করবেন।
 
কারলি জানান, তিনি এতদিন মডেলিং করেছেন।  সারা রাত নাইটক্লাবে নগ্ন হয়ে নেচেছেন।মাতাল হয়ে ব্রা আর বিকিনি পড়ে নাচতেন। কিন্তু মুহাম্মদকে ভালবাসার পর থেকে তার বিশ্বাসে টনক নড়ে। তিনি জানান, মুহাম্মদ খুব ভাল ছেলে। সেও আমাকে খুব ভালবাসে। তাই তার সঙ্গেই জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন কারলি।
Loading...

No comments

Powered by Blogger.