মহারাষ্ট্রে বিজেপিতে ভাঙ্গনের ইঙ্গিত, দল ছাড়তে পারেন পঙ্কজা মুন্ডে

Image result for pankaja munde

মহারাষ্ট্রে শিবসেনা সরকার গড়ার পর থেকেই বিজেপি দলে ভাঙ্গনের সুর বেজে উঠল। সেখানে চর্চায় রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী গোপীনাথ মুন্ডের কন্যা পঙ্কজা মুণ্ডে। সোমবার তাঁর ফেসবুক পোস্ট ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে। নিজের টুইটার অ্যাকাউন্টের বায়ো থেকে বাদ দিয়েছেন বিজেপি শব্দটি। তাই নিয়ে মতুন করে জল্পনা শুরু হয়েছে। তাহলে কী বিজেপির সঙ্গে সম্পর্ক ভাঙতে চলেছে পঙ্কজা মুণ্ডের।
Image result for pankaja munde uddhav

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী গোপীনাথ মুণ্ডের মেয়ে পঙ্কজা মুণ্ডে ফেসবুক পোস্টে নিজের অনুগামীদের নিয়ে ১২ তারিখ মিছিল করার কথা জানিয়েছেন। অনুগামীদের উদ্দেশ্যে তিনি লিখেছেন ১২ তারিখের জন্য প্রস্তুত থাকুন। সেদিন আপনাদের মুখোমুখি হব আমি। এখন আমি আমার সঙ্গে কিছুটা সময় কাটাতে। কিছু প্রশ্ন আছে। সেগুলি মিটিয়ে নিতে চাইছি। আমার পরবর্তী পদক্ষেপ কী হবে? আমার কতটা ক্ষমতা আছে? মানুষ কি চাইছে? এই সব নিয়ে একটু ভাবনা চিন্তা করতে চাইছি। 


গত বিধানসভা ভোটে এনসিপি প্রার্থী ধনঞ্জয় পণ্ডিতরাও মুণ্ডের কাছে ৩০০০ ভোটে হেরেছিলেন পঙ্কজা। সূত্রের খবর ঘনিষ্ঠ মহলে নাকি পঙ্কজা অভিযোগ করেছিলেন, তাঁর হারের পেছনে দলের ষড়যন্ত্র রয়েছে। তাঁর অভিযোগের আঙুল নাকি বিদায়ী মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের দিকেই। এদিকে পঙ্কজার দল ছাড়ার গুঞ্জন আরও একটি কারণে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের শপথ নেওয়ার পর তাকে অভিনন্দন জানিয়ে পোস্ট করেছিলেন পঙ্কজা। অপরদিকে শিবসেনার পক্ষ থেকেও দাবি করা হয়েছে, অনেকেই তাঁদের দলে যোগ দেওয়ার জন্য নাকি ইচ্ছা প্রকাশ করেছেন। এরপর থেকেই পঙ্কজার শিবসেনায় যোগ দেওয়ার বিষয়টি গুঞ্জিত হচ্ছে মহারাষ্ট্রের বাতাসে।
Loading...

No comments

Powered by Blogger.