ঝাড়খণ্ডে ভোটের প্রচারে রামমন্দিরকেই হাতিয়ার রাজনাথের

Image result for rajnath singh jharkhand

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ করে নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করবে বিজেপি বলে জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। রবিবার ঝাড়খন্ডের বোকারোতে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজনাথ সিং জানিয়েছেন, রামলালার জন্মস্থানে গগনচুম্বী রাম মন্দির নির্মাণ করা হবে। এদিন নাম না করে কংগ্রেস সহ অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলিকে কটাক্ষ করে তিনি জানিয়েছেন, রাম মন্দির নির্মাণের প্রতিশ্রুতি নির্বাচনে দলীয় ইস্তেহারে রাখায় অন্যান্য রাজনৈতিক দলগুলি ব্যঙ্গ করত। কিন্তু এখন পরিস্থিতির পরিবর্তন হয়েছে। প্রসঙ্গত, অযোধ্যায় রাম মন্দির নির্মাণে ইতিমধ্যেই সায় দিয়েছে সুপ্রিম কোর্ট।
Image result for ram mandir nrc

এনআরসি যে গোটা ভারতে কার্যকর করা হবে, তা মনে করিয়ে দিয়ে রাজনাথ সিং জানিয়েছেন, গোটা দেশজুড়ে এনআরসি কার্যকর করা হবে। অনুপ্রবেশকারি কারা, তা জানার অধিকার রয়েছে দেশবাসীর। এনআরসির পদক্ষেপ যে সাম্প্রদায়িক সিদ্ধান্ত নয়।     
ঝাড়খন্ডে বিজেপির ফের ক্ষমতায় আসার ব্যাপারে আশাপ্রকাশ করে রাজনাথ সিং জানিয়েছেন, প্রথম দফার ভোটগ্রহণ থেকেই স্পষ্ট রাজ্যে ফের ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। উল্লেখ করা যেতে পারে প্রথম দফায় ৬৪.১২ শতাংশ ভোট পড়েছে।
Loading...

No comments

Powered by Blogger.