কোপা আমেরিকায় কঠিন গ্রুপে মেসির আর্জেন্টিনা

 Image result for messi copa america
ব্যক্তিগত সাফল্যে চলতি বছরটা দুর্দান্ত কাটছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। সোমবার রাতে জিতেছেন রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি অর পুরস্কার। তার আগে জিতেছিলেন চলতি বছরের ফিফা বেস্টের ট্রফিও। তবে আগামী বছরটা তার জন্য খুব একটা সহজ হতে যাচ্ছে না।
Image result for copa america 2020
একের পর এক ব্যক্তিগত সাফল্য পাওয়া মেসি এখন চাতকের মতো খুঁজছেন একটি আন্তর্জাতিক শিরোপা। ২০২০ সালে ঘরের মাঠে হতে যাওয়া কোপা আমেরিকাতেই তিনি মেটাতেই পারেন এই ক্ষুধা। কিন্তু গ্রুপের ড্র হওয়ার পর আর্জেন্টিনার যেকোনো ভক্ত-সমর্থকই নিজ পছন্দের দলকে ফেবারিট বলার দুইবার ভাববেন।
Image result for copa america 2020
মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয়েছে কোপা আমেরিকা-২০২০'র গ্রুপ পর্বের ড্র। যেখানে 'এ' গ্রুপে রয়েছে আর্জেন্টিনা ও 'বি' গ্রুপে পড়েছে ব্রাজিল। আর্জেন্টিনার গ্রুপে অন্যান্য দেশগুলো হলো অস্ট্রেলিয়া, বলিভিয়া, চিলি, উরুগুয়ে ও প্যারাগুয়ে। অন্যদিকে ব্রাজিলের গ্রুপসঙ্গীরা হলো কলম্বিয়া, কাতার, ভেনেজুয়েলা, ইকুয়েডর ও পেরু।
প্রথমবারের মতো এবারের কোপা আমেরিকা অনুষ্ঠিত হবে দুই দেশ মিলে। যেখানে আর্জেন্টিনা ছাড়াও আয়োজক দেশ হিসেবে থাকছে কলম্বিয়া। তবে আসরের উদ্বোধনী ম্যাচ খেলবে আর্জেন্টিনাই। যেখানে তাদের প্রতিপক্ষ চিলি।

Loading...

No comments

Powered by Blogger.