দশ জনের দল নিয়ে এগিয়ে গিয়েও হারল ম্যানসিটি




দশ জনের দল নিয়ে এগিয়ে গিয়েও হারল ম্যানসিটি

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স দলটি পেপ গার্দিওয়ালার ম্যানচেস্টার সিটিকে ৩-২ গোলে হারিয়েছে। স্বাগতিকদের মাঠে শুরুতেই ধাক্কা খায় সিটি। ফরোয়ার্ড দিয়েগো জোতাকে ডি-বক্সের বাইরে এসে ফাউল করার দায়ে সরাসরি লাল কার্ড দেখেন ম্যানচেস্টার সিটির গোলরক্ষক এদেরসন। এরপর আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে বসিয়ে দ্বিতীয় গোলকিপার ক্লাওদিও ব্রাভোকে নামান কোচ গার্দিওয়ালা।
ম্যাচের ২২ মিনিটে রিয়াদ মাহরেজ ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় সিটি। প্রথমে গোলকিক দিয়েছিলেন রেফারি, পরে ভিএআরের সাহায্য নিয়ে সিদ্ধান্ত বদলান তিনি। স্টার্লিংয়ের স্পট কিক অবশ্য ঠেকিয়ে দিয়েছিলেন গোলরক্ষক রুই পাত্রিসিও; তবে শট নেওয়ার আগে গোলরক্ষক গোললাইন থেকে মুভ করায় আবার পেনাল্টি নেওয়ার সুযোগ পান স্টার্লিং। এবারও সঠিক দিকে ঝাঁপিয়ে রুখে দেন পাত্রিসিও, কিন্তু ফিরতি বল ফাঁকা জালে পাঠাতে ভুল হয়নি ইংলিশ এই মিডফিল্ডারের।
দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুন করেন স্টার্লিং। ৫৫ মিনিটে কেভিন ডি ব্রুইনের কাছ থেকে বল পেয়ে স্কোরলাইন ২-০ করে ফেলেন এই ইংলিশ মিডফিল্ডার। এর মিনিট পাঁচেক পরেই আদামা ত্রাওরের গোলে ব্যবধান কমায় উলভারহ্যাম্পটন। ৮১ মিনিট অবধি ওয়ান্ডারার্স  পিছিয়ে ছিল। ত্রাওরের কাছ থেকে বল পেয়ে ৮২ মিনিটে সমতা আনেন ওয়ান্ডারার্সের রাউল হিমেনেস।
৮৯ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। হিমেনেসের কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন ম্যাট ডোহার্টি। যোগ করা সময়ে মরিয়া চেষ্টা করে ম্যানসিটি। এ সময় সমতা প্রায় ফিরিয়েই এনেছিলেন স্টার্লিং। তাঁর শট ক্রসবারে লেগে বাইরে চলে যায়। সবমিলিয়ে ১৯ ম্যাচ থেকে ম্যানসিটির পয়েন্ট দাঁড়াল ৩৮। লিগ টেবিলে তাদের অবস্থান তিন নম্বরে।

Loading...

No comments

Powered by Blogger.