পুরনো ক্লাব এসি মিলানে ফিরলেন জ্লাতন ইব্রাহিমোভিচ




পুরনো ক্লাব এসি মিলানে ফিরলেন জ্লাতন ইব্রাহিমোভিচ 


সিরি-‘আ’-এর ক্লাব এসি মিলান শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ২ জানুয়ারি মেডিকেল ও সতীর্থদের সাথে যোগ দিতে আসবেন ইব্রাহিমোভিচ। ছয় মাসের চুক্তিতে তিনি ক্লাবটিতে যোগ দিয়েছেন। শর্ত অনুসারে, আরো এক বছর চুক্তি বাড়ানোর সুযোগ থাকছে। 

ক’দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের একটি দলে ফিরতে চলেছেন জ্লাতন ইব্রাহিমোভিচ। কিন্তু গুঞ্জনকে মিথ্যা করে প্রাক্তন বার্সেলোনা তারকা ফিরলেন ইতালিডয়ান ক্লাব এসি মিলানে। মার্কিন যুক্তরাষ্ট্রের ফুটবল প্রতিযোগিতা মেজর লিগ সকারের (এমএলএস) গত আসরের শেষে নভেম্বরে এলএ গ্যালাক্সি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন ইব্রাহিমোভিচ। এরপর থেকেই তিনি ‘ফ্রি এজেন্ট’ হয়ে যান। 

আগামী বছর সিরি-‘আ’-এর ক্লাব এসি মিলানে ছয় মাসের চুক্তিতে জ্লাতন ইব্রাহিমোভিচ ফুটবল খেলবেন।
এসি মিলান ক্লাবেই তিনি খেলেছেন ২০১০ থেকে ২০১২ সাল অবধি। ৬১ ম্যাচ খেলে করেছিলেন ৪২ গোল। পুরোনো ক্লাবে এইভাবে ফিরে রোমাঞ্চিত ইব্রাহিমোভিচ বলছিলেন,‘ যে ক্লাবকে আমি অনেক শ্রদ্ধা করি এবং যে শহরকে অনেক ভালোবাসি সেখানে ফিরে এসেছি।’ 
এসি মিলান ছেড়ে পিএসজিতে চার বছর এবং এরপর ম্যানচেস্টার ইউনাইটেডে দু’বছর কাটিয়ে ইব্রাহিমোভিচ ২০১৮ সালের মার্চে যোগ দেন যুক্তরাষ্ট্রের ক্লাবে। এখানেও দুরন্ত ফুটবল উপহার দেন তিনি। এলএ গ্যালাক্সির হয়ে ৫৩টি গোল করেন। এখন দেখাই যাক, এসি মিলানে গিয়ে কেমন করেন ইব্রাহিমোভিচ।


Loading...

No comments

Powered by Blogger.