মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন উদ্ধব ঠাকরে

Image result for uddhav thackeray oath

 দীর্ঘ সময়ের টানাপড়েনের পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন উদ্ধব ঠাকরে। বিপুল হর্ষ ধ্বনির মধ্যে শপথ বাক্য পাঠ করা শুরু করেন উদ্ধব। শপথ নেওয়ার আগে মঞ্চে রাখা শিবাজির মূর্তিতে প্রনাম করেন তিনি। 
Image result for uddhav thackeray oath

সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শপথ নিতে শুরু করেন শিবসেনা প্রধান। এদিনের শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশিষ্ঠ অতিথিদের সঙ্গে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের বিদায়ী মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। 
Image result for devendra fadnavis to uddhav thackeray oath

দেবেন্দ্রর পাশেই দেখা যায় মুকেশ আম্বানির পরিবারকে। শিবসেনা-এনসিপি-কংগ্রেস জোট থেকে আরও ছ’জন এ দিন সেখানে মন্ত্রী হিসাবে শপথ নেন। শপথ অনুষ্ঠান শেষ হওয়ার পর এ দিন রাতেই উদ্ধবের নেতৃত্বে মন্ত্রিসভার বৈঠক হওয়ার কথা। এদিন শপথ নিয়েছেন কংগ্রেসের বালাসাহেব থোরাট ও নিতিন রাউত। এনসিপির ছগন ভুজবল ও জয়ন্ত পাটিল এবং শিবসেনার থেকে মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন একনাথ শিন্ডে ও সুভাষ রাজারাম দেশাই।


উদ্ধবের শপথ অনুষ্ঠানে যোগ দিতে শিবাজি পার্ক পৌঁছন এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার। কংগ্রেস নেতা কপিল সিব্বল, আহমেদ পটেলও পৌঁছন সেখানে। শপথ গ্রহণে অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান ও উদ্ধবের খুড়তুতো ভাই রাজ ঠাকরেও। তবে জোটে সিলমোহর দিলেও, উদ্ধবের শপথ অনুষ্ঠানে আসেননি সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী।
Loading...

No comments

Powered by Blogger.