’মুক্তি পেতে চলেছে ‘সাগরদ্বীপে যকের ধন’


টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক। ‘হেমলক সোসাইটি’, ‘হাইওয়’র পর আবার একসঙ্গে ফিরছেন। এবার তারা ফিরছেন ‘সাগরদ্বীপে যকের ধন’ নিয়ে। এটি ‘যকের ধন’র সিক্যুয়েল। সায়ন্তন ঘোষাল পরিচালিত এই সিনেমার প্রযোজনা করছে নিসপাল সিং রানের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস। 
এর আগে যকের ধন ছবিতে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, সব্যসাচী চক্রবর্তী, কৌশিক সেন, রাহুল বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীদের। তবে ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবিতে অভিনেতা অভিনেত্রীদের তালিকাটা অনেকটাই পরিবর্তন হয়েছে। এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, ছাড়াও রয়েছেন গৌরব চক্রবর্তী, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক, শান্তিলাল মুখোপাধ্যায়সহ আরো অনেকেই।আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক সায়ন্ত ঘোষাল।সিজেরর ফেসবুকে সিনেমার নতুন একটি পোস্টার শেয়ার করে পরিচালক জানিয়েছেন, “সমুদ্রের উপকূলে অজানা এক দ্বীপ, রহস্যে ঘেরা, জনমানবহীন, সেখানেই আছে যকের ধন, যাত্রা শুরু হতে বাকি আর মাত্র দশ দিন!”এদিকে সিনেমার মুক্তিকে সামনে রেখে ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে পোস্টার, টিজার ও ট্রেলার। ট্রেলার প্রকাশের পর সিনেমাটি দর্শকের মাঝে আগ্রহ বেড়েছে আরো কয়েকগুণ। হেমেন্দ্র কুমার রায়ের গল্পের বিমল ও কুমারকে নিয়েই এই সিনেমা। এতে বিমল চরিত্রে পরমব্রত এবং কুমারের চরিত্রে গৌরব চক্রবর্তীকে অভিনয়ে দেখা যাবে। কোয়েলকে দেখা যাবে ডাক্তারের ভূমিকায়।
প্রসঙ্গত, টলিউডের রহস্য রোমাঞ্চে ভরা ছবি বানানোর জন্য খ্যাতি রয়েছে সায়ন্তনের। তারই ডেবিউ ছবি ছিল ‘যকের ধন’। সাড়া ফেলে দেওয়া সেই ছবিরই সিক্যুয়েল ‘সাগরদ্বীপে যকের ধন’। সায়ন্তনের ছবি ‘আলিনগরের গোলকধাঁধা’-ও যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। অ্যাডভেঞ্চার ছবি তৈরি করতে ভালোবাসেন পরিচালক।

Loading...

No comments

Powered by Blogger.