ভারতীয় মহিলা ব্যাটসম্যান হিসেবে নতুন রেকর্ড গড়লেন স্মৃতি মন্ধানা

Image result for smriti mandhana

ভারতীয় মহিলা ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন ভারতীয় মহিলা দলের অন্যতম সেরা ব্যাটসম্যান স্মৃতি মন্ধনা। ভারতীয়দের মধ্যে একদিনের আন্তর্জাতিকে দ্বিতীয় দ্রুততম ২,০০০ রানের নজির গড়লেন তিনি। ব্যক্তিগত রেকর্ডও গড়েছেন স্মৃতি। তিনি ৫১ ইনিংসে ২,০০০ রান করে ফেললেন। পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ম্যাচে ৭৪ রানের ইনিংস খেলে দলকে জেতান স্মৃতি।
Image result for smriti mandhana

বাঁহাতি ব্যাটসম্যান হিসাবে ইতিমধ্যেই বিশ্ব ক্রিকেটে সারা ফেলে দিয়েছেন স্মৃতি । একই সঙ্গে বেশ কিছু মাইল ফলক পার করেছেন ভারতীয় এই ব্যাটসম্যান । এবার দ্রুততম ২০০০ রানের মালিকানা পেলেন স্মৃতি মন্ধনা। ভারতীয় মহিলা ও ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের তৃতীয় একদিনের ম্যাচে ভারতীয় মহিলা ব্যাটসম্যান হিসাবে এই রেকর্ড সম্পূর্ণ করেছেন ভারতের ক্রিকেট সুন্দরী স্মৃতি। একদিনের ক্রিকেটে ৫১ ইনিংসে ২০০০ রানের মালিক হয়েছেন স্মৃতি মন্ধনা। ভারতীয় হিসাবে দ্রুততম হলেও, একদিনের বিশ্ব মহিলা ক্রিকেটে স্মৃতি রয়েছেন তিন নম্বরে। 
Related image

এই রেকর্ডের সর্বোচ্চ স্থানে রয়েছেন বেলিন্ডা ক্লার্ক ও দ্বিতীয় স্থানে রয়েছেন মেগ ল্যানিং। তৃতীয় একদিনের ম্যাচে ভারতের জয়ের পাশাপাশি স্মৃতির ব্যাট থেকে ঝকঝকে ৭৪ রানের ইনিংস। আর সেই ইনিংসের ওপর ভর করেই এবার প্রথম ভারতীয় হিসাবে এই রেকর্ড গড়লেন মন্ধনা।
Loading...

No comments

Powered by Blogger.