‘শরদ পওয়ারই আমার নেতা’, টুইটে লিখলেন অজিত পওয়ার

Image result for sharad ajit pawar

 মহারাষ্ট্র নাটকে নতুন মাত্রা যোগ হল এনসিপি নেতা অজিত পওয়ারের টুইটে। রবিবার বিকেলে একটি টুইট করে তিনি লেখেন ‘আমি এনসিপির সঙ্গে ছিলাম এবং পরবর্তী সময়েও থাকব। শরদ পওয়ারই আমার নেতা। আমাদের বিজেপি-এনসিপি জোট আগামী পাঁচ বছর মহারাষ্ট্রের জনগণকে সুন্দর এবং সুস্থ সরকার দেবে।’ আর এই টুইট ঘিরেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। এরপরের একটি ট‍্যুইটে তিনি লেখেন, "উদ্বেগের কোনো কারণ নেই, সব ঠিক আছে। একটু ধৈর্যের প্রয়োজন। আপনাদের সকলের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ।"
অজিত পাওয়ারের এই ট‍্যুইটের প্রায় এক ঘন্টা পর এনসিপি প্রধান শরদ পাওয়ার নিজের ট‍্যুইটারে লেখেন, "বিজেপির সাথে জোট করার কোনো প্রশ্ন নেই। সরকার গড়ার জন্য শিবসেনা ও কংগ্রেসের সাথে জোট করার সিদ্ধান্ত নিয়েছে এনসিপি। অজিত পাওয়ারের মন্তব্য মিথ্যা। মানুষের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করতে এবং গোলমাল বাধাতে এই মন্তব্য করা হচ্ছে।"
Image result for pawar uddhav

শনিবার সাংবাদিক বৈঠকে এনসিপির তরফ থেকে অজিত পওয়ারকে দল বিরোধী কাজের জন্য বহিষ্কারের কথা জানানো হয়। সূত্রের খবর, দলের এই সিদ্ধান্তে সায় দেন এনসিপি প্রধান শরদ পওয়ারও। তার ঠিক ২৪ ঘণ্টা পরে অজিতের এহেন টুইট ঘিরে তৈরি হয়েছে রহস্য। এই টুইটের আগেই অজিত পাওয়ার আরও একটি টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান। আর এরপরেই শরদ পাওয়ারকে ‘নিজের নেতা’ বলে টুইটকে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।
Image result for maharastra supreme court
মহারাষ্ট্রে সরকার গঠনের ক্ষেত্রে আস্থা ভোট নিয়ে সোমবার সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছে সুপ্রিম কোর্ট। রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি সরকার গঠনের যে সম্মতিপত্র দিয়েছিলেন সোমবার তাও পেশ করার নির্দেশ দিয়েছে দেশের শীর্ষ আদালত।
Loading...

No comments

Powered by Blogger.