জরিমানা দিয়ে দেশে ফিরলেন বাংলাদেশী ক্রিকেটার

Image result for saif hasan

কলকাতার গোলাপি উৎসবে বড্ড ফ্যাকাশে ছিলো বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স। উমেশ যাদব, ইশান্ত শর্মাদের পেস তোপে মাত্র আড়াইদিনেই ইনিংস ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। ২২ তারিখ শুরু হওয়া ম্যাচের সমাপ্তি ঘটে ২৪ তারিখে। দুই দিন আগেই ম্যাচ শেষ হয়ে যাওয়ার কারণে সফরসূচির বাইরে যে যার মতো ব্যক্তিগতভাবে দেশে ফিরতে শুরু করেন। দলের তরুণ সদস্য সাইফ হাসানও ম্যাচ শেষ হওয়ার পরদিন অর্থাৎ ২৫ তারিখ দেশে ফেরার উদ্দেশে বিমানবন্দরে উপস্থিত হন।
 Image result for saif hasan in kolkata airport
কিন্তু ভারতীয় ভিসার মেয়াদ ফুরিয়ে যাওয়ায় বিমানবন্দর থেকে আবারও হোটেলে ফিরে যেতে হয় তাকে। সাইফের ভারতীয় ভিসা ছিল ছয় মাসের। মেয়াদ ছিল ২৪ নভেম্বর পর্যন্ত। ইডেনে পাঁচদিনের টেস্ট তিনদিনেই শেষ হয়ে যায় এই ২৪ নভেম্বর। সেদিনই যদি দেশের পথ ধরতে পারতেন, তাহলে আর সমস্যা হতো না সাইফের। কিন্তু বাংলাদেশ দলের সঙ্গে পরের দিন ২৫ নভেম্বর বিমানবন্দরে উপস্থিত হন সাইফ। আর ভিসার মেয়াদ না থাকায় কলকাতা বিমান বন্দরে আটকে দেওয়া হয় বাংলাদেশের ডানহাতি ওপেনারকে।
Image result for saif hasan in kolkata airport

তবে এ ঝামেলায় খুব বেশি ভোগান্তি পোহাতে হয়নি সাইফকে। ঢাকার ভারতীয় হাই কমিশনের নির্ধারিত জরিমানা পরিশোধ করে বুধবারই তিনি ফিরে গেছেন ঢাকায়। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভিসার মেয়াদ ফুরিয়ে যাওয়া ও দেশে ফেরার ভিসাবাবদ ২১৬০০ টাকা জরিমানা গুনতে হয়েছে ঐ বাংলাদেশী ক্রিকেটারকে।
Loading...

No comments

Powered by Blogger.