দলে চূড়ান্ত অপমানিত, বিজেপি ছাড়লেন কর্ণাটকে ৪ বারের বিধায়ক

Image result for raju kage

কর্নাটকে বিধানসভা উপনির্বাচনের টিকিট না পেয়ে দল ছাড়লেন বিজেপির চারবারের বিধায়ক রাজু কাগে। শুধু তাই নয়, বিজেপির বিরুদ্ধে তাঁকে চূড়ান্ত অপমান করার অভিযোগও তুলেছেন। বুধবারই কংগ্রেসে যোগ দেবেন তিনি। সংবাদমাধ্যমের সামনে এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন তিনি নিজেই। কর্নাটকের কাগওয়াদের চার বারের বিধায়ক রাজু কাগের কথায়, উপনির্বাচনের প্রার্থী হিসেবে কংগ্রেস থেকে সবুজ সংকেত পেয়েছেন তিনি। আগামী ১৩ই নভেম্বর তিনি যোগ দেবেন কংগ্রেসে। 
Image result for raju kage yedurappa

তাঁর অভিযোগ, বিজেপি তাঁকে অপমান করেছে। তিনি বলেন, "বিজেপির নেতারা আমায় জানিয়েছেন আমার কেন্দ্রে শ্রীমন্ত পাটিলকে প্রার্থী করা হবে। ২০১৮ সালের নির্বাচনে যাঁর বিরুদ্ধে আমি হেরেছি তিনি দলের প্রার্থী হবেন এবং আমায় তাঁর জয়ের জন্য প্রচার করতে হবে।" প্রসঙ্গত, ২০১৮ সালের নির্বাচনে শ্রীমন্ত পাটিল কংগ্রেসের টিকিটে প্রার্থী হয়েছিলেন এবং জয়লাভ করেছিলেন। ব‍্যক্তিগতভাবে রাজ‍্যের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার সাথে কথাও বলেছেন রাজু কাগে। সেখানেও তাঁর সাথে খারাপ ব‍্যবহার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। "এটাই একমাত্র সমস্যা নয়। আমি গভীরভাবে আঘাত পেয়েছি এই ঘটনায়। দলের সমস্ত কাজে আমি সশরীরে উপস্থিত ছিলাম‌। বিজেপির কিছু কাজে এবং যেভাবে আমার সাথে ব‍্যবহর করা হয়েছে তাতে আমি আঘাত পেয়েছি।"
Related image
আগামী ৫ই ডিসেম্বর কংগ্রেসের ১৫টি বিধানসভা আসনে উপনির্বাচন রয়েছে। এই ১৫টি আসনে কংগ্রেস ও JDS-এর বিধায়ক ছিল, যাঁদের বিক্ষোভের কারণে কর্নাটকে কংগ্রেস-JDS জোট সরকারের পতন হয়েছিল।
Loading...

No comments

Powered by Blogger.