দলীয় বিধায়কদের এক ছাদের তলায় এনে শক্তি দেখাল কং-সেনা-এনসিপি

Image result for 162 mla

বিজেপির হাতছানি থেকে বাঁচাতে দলের বিধায়কদের মুম্বইয়ের বিভিন্ন হোটেলে রাখার ব্যবস্থা করেছিল শিবসেনা, এনসিপি ও কংগ্রেস। শিবসেনার সাংসদ ও মুখপাত্র সঞ্জয় রাউত জানিয়েছিলেন, ৩০ নভেম্বরের মধ্যে আয়োজিত আস্থা ভোটে বিজেপিকে হারানোর জন্যে তাদের সব সদস্যদের একসঙ্গে রাখা জরুরি। 
Image result for 162 mla

সোমবার বিকেল পাঁচটায় টুইট বার্তায় রাউত রাজ্যপাল কোশিয়ারির বিরুদ্ধে রীতিমত চ্যালেঞ্জ ছুঁড়ে জানিয়ে দেন, সন্ধ্যা ৭টার মধ্যে তিন দলের ১৬২ বিধায়কদের এক ছাদের তলায় এনে দেখাবেন তাঁরা। বাস্তবে তাই ঘটল। এ দিন সন্ধ্যা সাতটাতেই মুম্বইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে একে একে হাজির হয়েছেন অসংখ্য বিধায়ক। সংখ্যাটা নিশ্চিত করে এখনও জানা যায়নি। তবে ছবিতে পরিষ্কার অন্তত দেড়শো বিধায়ককে এক ছাদের তলায় আনতে সফল হয়েছে শিবসেনা-এনসিপি-কংগ্রেস। 
Image result for 162 mla

জেডব্লিউ ম্যারিয়েট থেকে একে একে বেড়িয়ে আসেন। তাঁরা রওনা দেন হোটেল হায়াতের দিকে। শিবসেনার বিধায়করা প্রথমে ছিলেন ললিত হোটেলে। তারপর তাঁদের শিফট করা হয় ল্যাভেট্রি হোটেলে। সেখান থেকে তাঁদের আনা হয় হায়াত হোটেলে। আর এনসিপি বিধায়কদের মুম্বাইয়ের পাওয়াইয়ে রেনেসাঁ হোটেল থেকে আনা হয় হায়াতে। 
Image result for 162 mla
সেখানে সব বিধায়কদের মার্চ করানো হয়। তারপর শপথ বাক্য পাঠ করানো হয় বিধায়কদের। মঙ্গলবার সুপ্রিম কোর্ট মহারাষ্ট্রের সরকার গঠন নিয়ে রায় দিতে চলেছে। তার আগে এভাবেই নিজেদের শক্তি প্রদর্শন করল কংগ্রেস শিবসেনা ও এনসিপি।
Loading...

No comments

Powered by Blogger.