মাদক খাইয়ে যুবকের মোবাইল সহ ৩ থেকে ৪ হাজার টাকা ছিনতাই



জয়ন্ত সাহা, আসানসোলঃ     জামশেদপুর টাটা'র বাসিন্দা রিতেশ কুমার বর্মন সোমবার সকালে ট্রেন ধরে দুর্গাপুর শিব মঙ্গল সুপার ইস্পাত ফেক্টারিতে কন্ট্রাকচুয়ালে কাজ করত। সেই উদ্দেশ্যে যাচ্ছিল,ট্রেন আসানসোল পৌঁছানোর পর দুর্গাপুরের জন্য ট্রেন ধরছিল। ট্রেনে কিছু যুবকের সাথে বন্ধুত্ব হয় রিতেশের তারপর সেই মুহূর্তে ঐ যুবকগুলি মিলে তাকে প্রলোভন দেখিয়ে আসানসোল স্টেশন থেকে বাসে করে নিয়ামতপুর ছিনতাই করার উদ্দেশ্যে  নিয়ে আসে।

এবং তাকে মাদক খাইয়ে নিয়ামতপুর শিব মন্দির মাঠে নিয়ে আসে তারপর তাকে মারধর করে তার মোবাইল এবং ৩ থেকে ৪ হাজার  টাকা ছিনতাই করে চম্পট দেয় ঐ ৬ জন ছিনতাইকারি দল। সেই মুহূর্তে কিছু স্কুল পড়ুয়ারা পেরিয়ে যাওয়ার সময় দুই ছাত্রকে রিতেশ ডেকে কথা বলে এবং বাড়িতে ফোন করার জন্য অনুরোধ করে
দুই ছাত্রকে।

সেই সময় এক ছাত্র সংবাদ মাধ্যমের প্রতিনিধিকে ফোন করে। ফোন করার পর পুরো ঘটনাটা বিবরণ জানান রিতেশ, সংবাদ মাধ্যমের প্রতিনিধি রিতেশ এর বাড়ির লোকের সাথে যোগাযোগ করে। ফোন করে তার বাবা মা কে রিতেশ বাড়ির লোকের সাথে কথা বলার পর সংবাদমাধ্যমের প্রতিনিধি নিয়ামতপুর ফাঁড়ি  নিয়ে আসে রিতেশ বলে ঐ যুবকটিকে। তার বাবা মঙ্গলবার সকালে এসে নিয়ে যায়,যদিও প্রশ্ন উঠেছে নিত্যযাত্রীদের বক্তব্য ঢিল ছোড়া দুরত্বে নিয়ামাতপুর ফাঁড়ি রয়েছে সেখানে এই ধরনের ঘটনা ঘটল?।
Loading...

No comments

Powered by Blogger.