প্রেমের টানে নয়, বিনামূল্যে খেতেই ডেটে যান নারীরা


প্রেমের টানে নয়, বিনামূল্যে খাবার খেতেই পুরুষসঙ্গীর সঙ্গে ডেটিংয়ে যান নারীরা। একটি সাম্প্রতিক সমীক্ষা প্রতিবেদনের মাধ্যমে এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। যুক্তরাষবট্রের ক্যালিফোর্নিয়ার আজুসা প্যাসিফিক বিশ্ববিদ্যালয় ও ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া-মার্সড এই সমীক্ষা চালিয়েছে।
ওই সমীক্ষা প্রতিবেদনে বলা হয়েছে, প্রতি ৪ জনের মধ্যে ১ জন নারীই এমনটা করে থাকেন। পুরুষসঙ্গীর সঙ্গে বাইরে ঘুরতে যাচ্ছেন এমন অনেক নারীই কোনোধরনের সম্পর্কের টানে নয়, বরং শুধুমাত্র বিনামূল্যে খাবার খেতে যান। আর এমন অভ্যাসকে 'ফুডি কল' নাম দেওয়া হয়েছে। অনেক নারীরই এ ধরনের অভ্যাস রয়েছে।
সমীক্ষায় দেখা গেছে, ৩৩ শতাংশের মধ্যে ২৩ শতাংশ মহিলাই এই 'ফুডি কল' এ অভ্যস্ত। এটা নিয়ে তাদের মনে কোনো ধরনেরে হিনমন্যতাও কাজ করে না। তারা মনে করছেন, এ ধরণের অভ্যাসের মধ্যে কোনও লজ্জা নেই। তাই তারা নির্দিধায় পুরুষসঙ্গীর সঙ্গে বিনামূল্যে খেতে ডেটিংয়ে যাচ্ছেন।
গবেষণা ফলাফল আরও বলছে, এ ধরনের নারীরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পুরুষসঙ্গী খুঁজেন ও দফায় দফায় তা পরিবর্তন করেন। এসব নারী বিভিন্ন সময় নেতিবাচক কাজেও জড়িয়ে পড়েন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.