ভারতের ৭ ক্রিকেটারকে পেতে বিসিসিআইকে অনুরোধ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের



Related image

ভারতের ৭ জন ক্রিকেটারকে একান্তভাবে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামি বছর ১৮ মার্চ এবং ২১ মার্চ বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশের মধ্যে অনুষ্ঠিত হবে দুটো টি-২০ ম্যাচ। ইতিমধ্যে সেই ম্যাচে এশিয়া একাদশের হয়ে খেলার জন্যে ভারতের অধিনায়ক বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি ও পেসার জসপ্রিত বুমরাহসহ ৭ ক্রিকেটারকে পেতে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)-কে অনুরোধ করেছে বিসিবি।
 Related image

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মার্চে দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করা হবে। ভারতের ৭ জনের মধ্যে থাকা অন্যান্য ক্রিকেটারদের মধ্যে রয়েছেন হাৰ্দিক পাণ্ডিয়া, রোহিত শৰ্মা, ভুবনেশ্বর কুমার এবং রবীন্দ্র জাদেজা। বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশের মধ্যে হতে যাওয়া টি-২০ ম্যাচ দুটোকে ইতিমধ্যে আইসিসিয়ে আন্তঃরাষ্ট্ৰীয় মৰ্যাদা প্ৰদান করেছে।
Image result for nijamuddin choudhury

ভারতীয় ক্রিকেটারদের অন্তর্ভুক্তি প্রসঙ্গে বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরি জানিয়েছেন, “এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে দুটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের কথা রয়েছে বাংলাদেশের। দুই ম্যাচের জন্য ভারতীয় ক্রিকেটারদের অনুমতি পেতে আমরা বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা করছি। এশিয়ার অন্যান্য ক্রিকেট বোর্ডের সঙ্গেও আমাদের কথা চলছে।”
Loading...

No comments

Powered by Blogger.