প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে দক্ষিণের শিল্পীরা অবহেলিত, অভিযোগ প্রবাদপ্রতিম শিল্পীর

Image result for s p balasubramaniam
প্রধানমন্ত্রীর আহ্বানে তারকাখচিত অনুষ্ঠানে দক্ষিণের শিল্পীরা অবহেলিত - অভিযোগ আনলেন প্রবাদপ্রতিম শিল্পী এস পি বালসুব্রহ্মনিয়াম। প্রধানমন্ত্রীর আহ্বানে নয়াদিল্লীতে গত ২৯ অক্টোবরের অনুষ্ঠান নিয়ে প্রশ্ন তুললেন প্রবাদপ্রতিম সঙ্গীত শিল্পী এস পি বালসুব্রহ্মনিয়াম। ওই অনুষ্ঠানে উপস্থিত সঙ্গীত শিল্পী সেদিনের অনুষ্ঠানের কিছু ঘটনা নিয়ে প্রশ্ন তুললেন নিজের ফেসবুক পেজে।
Image result for modi selfie
শনিবারের ওই ট্যুইট বার্তায় প্রবাদপ্রতিম এই শিল্পী জানান – আমি রামোজী রাওজীর কাছে কৃতজ্ঞ ওই অনুষ্ঠানে উপ্সথিত থাকার সুযোগ করে দেবার জন্য। ওইদিন অনুষ্ঠানস্থলে ঢোকার সময় আমাদের বলা হয় নিরাপত্তাজনিত কারণে আমাদের সেলফোন নিরাপত্তাকর্মীদের কাছে রেখে যেতে হবে এবং তার বিনিময়ে আমাদের টোকেনও দেওয়া হয়। কিন্তু অবাক হয়ে যাই ওই অনুষ্ঠানে উপস্থিত কিছু বলিউড তারকাকে প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি নিতে দেখে। 
Image result for upasana
প্রসঙ্গত মহাত্মা গান্ধীর ১৫০ তম জয়ন্তী উপলক্ষ্যে গত ২৯ অক্টোবর প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। যে অনুষ্ঠানে ঘিরে শুধু এস পি বালসুব্রহ্মনিয়ামই নয়, অনুষ্ঠানের আমন্ত্রণ পদ্ধতি নিয়ে অভিযোগ তুলেছিলেন দক্ষিণের অন্য এক অভিনেত্রী উপাসনা। তিনি তাঁর ফেসবুক পোস্টে লেখেন – মাননীয় প্রধানমন্ত্রীজী, আমরা দক্ষিণের মানুষেরা আপনাকে শ্রদ্ধা করি এবং আপনি আমাদের প্রধানমন্ত্রী বলে গর্ববোধ করি। আপনার প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রেখেই জানাই – ওই অনুষ্ঠানের আমন্ত্রণ পদ্ধতিতে দক্ষিণের তারকাদের অবহেলা করা হয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.