টপলেস ছবি তুলে বিপাকে মডেল


এক মডেল সামাজিক যোগাযোগ মাধ্যমে আগ্নেয়াস্ত্র নিয়ে টপলেস অবস্থায় ছবি পোস্ট করেন এতেই হইচই পড়ে যায়। অবৈধ অস্ত্র রাখার দায়ে ওই তরুণীকে গ্রেপ্তার করেছে ব্রাজিলের পুলিশ। 
জানা গেছে, ব্রাজিলের ওই মডেলের নাম গ্যাব্রিয়ালা সারা। ১৯ বছরের এই তরুণীর বিরুদ্ধে আগের থেকেই অভিযোগ ছিল কারন তার কাছে আগ্নেয়াস্ত্র ছিল। কিন্তু এই অভিযোগ অস্বীকার করে আসছিলেন তিনি।   
কিন্তু ইনস্টাগ্রামে পোস্ট করা তার ছবিই তাকে ধরিয়ে দিল। ইনস্টাগ্রামে দেখা যায়, টপলেস অবস্থায় ভারী আগ্নেয়াস্ত্র হাতে পোজ দিচ্ছেন তিনি।
এর আগেও সারাকে গ্রেপ্তার করে পুলিশ। চলতি বছরের অক্টোবরেই প্রেমিকের সঙ্গে গাড়িতে করে সাও পাওলোতে গিয়েছিলেন তিনি। সেখানে পুলিশ তাদের গাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর অস্ত্র উদ্ধার করে। গাড়ির গোপন কুঠুরি থেকে উদ্ধার হয় ১০টি নাইন এমএম ক্যালিবারের পিস্তল, ৪৮৪টি নাইন এমএম ক্যালিবারের কার্তুজ ও একটি ২২৩ ক্যালিবারের রাইফেল।
কিন্তু সারার দাবি, বন্দুকের বিষয়ে তিনি কিছুই জানেন না। পুলিশ সারা ও তার প্রেমিক ২৪ বছর বয়সী থিয়াগো দা সিলভার বিরুদ্ধে মামলা দায়ের করে। তবে এতে তারা জামিন পেয়ে যান।
এদিকে তদন্তকারীরা অনুসন্ধান করতে গিয়ে বেরিয়ে আসে ইনস্টাগ্রামে সারার কিছু ছবি। যাতে টপলেস সারাকে দেখা যাচ্ছে ভারী আগ্নেয়াস্ত্র হাতে। এক হাতে রাইফেল, অন্য হাতে ফোন নিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে ছবি তোলেন তিনি।
ছবিগুলো পেয়েই সারাকে গ্রেপ্তার করে পুলিশ। এক বোনের বিয়েতে যাওয়ার জন্য বিউটি পারলারে সাজছিলেন তিনি। সে সময় তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গিয়েছে।
সারাকে এখন পুলিশি হাজরে রাখার নির্দেশ দিয়েছে আদালত। তদন্তকারীদের ধারণা, সারা ও তার প্রেমিক অস্ত্র চোরাচালানের সঙ্গে যুক্ত।

Loading...

No comments

Powered by Blogger.