প্রকাশ্যে এলেন ‘আম্মা’র টিজার


তামিলনাড়ুর অধিকাংশ মানুষের কাছে ২০১৬ সালের ৫ ডিসেম্বর এই দিনটি আজও কালো দিন হিসেবেই চিহ্নিত। কারণ এই দিনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন ‘আম্মা’ অর্থাৎ জয় ললিতা।  অভিনেত্রী কঙ্গনা রানাউত সেই জয় ললিতার ভূমিকায় অভিনয় করছেন। সেই ছবিরই প্রথম লুক প্রকাশ্যে এসেছে ।
তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রীর বায়োপিকটির নাম থালাইভি। ছবির ফার্স্ট লুক টিজার ও পোস্টার প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহল থেকে চলচ্চিত্র দুনিয়া সর্বত্র আলোড়ন পড়ে গিয়েছে। ছবির এই প্রথম লুকেই কঙ্গনাকে জয় ললিতার চরিত্রে দেখা যাচ্ছে। আর সেখানে কঙ্গনাকে চেনা দায়। টিজারের প্রথমে অভিনেত্রী জয় ললিতাকে দেখানো হচ্ছে। তারপরেই রাজনৈতিক মহলে ‘আম্মা’কে দেখা যাচ্ছে।পোস্টারটি দেখে আন্দাজ করার উপায় নেই, ছবিতে জয় ললিতার চরিত্রে আসলে কঙ্গনা রানাউত রয়েছেন। ছবিতে যেন জয় ললিতাই জীবন্ত হয়ে উঠেছেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, হলিউডের প্রস্থেটিক শিল্পী জ্যাসন কলিনস এই মেক আপ করেছেন।জয় ললিতার লুক টেস্টের জন্য কঙ্গনা আমেরিকায় গিয়েছিলেন। সেখানে পরীক্ষামূলকভাবে বেশ কয়েকটি লুক দেখা হয়। শেষ পর্যন্ত এই প্রস্থেটিকেই কঙ্গনাকে সাজান জ্যাসন কলিনস। জ্যাসন কলিনস ক্যাপ্টেন মার্ভেল ও ব্লেড রানার ২০৪৯ ছবিতে প্রস্থেটিকের কাজ করেছেন।
জানা যায়, এই ছবিতে এমজিআরের ভূমিকায় দেখা যাবে অরবিন্দ স্বামীকে। ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিভি প্রকাশ। বিষ্ণ ইন্দুরির প্রযোজনায় থালাইভির পরিচালনা করছেন বিজয়। ২০২০ সালের ২৬ জুন মুক্তি পাবে কঙ্গনা রানাউতের এই সিনেমা।
Loading...

No comments

Powered by Blogger.