পাখির চোখ ২০২০ সালে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ।



পাখির চোখ ২০২০ সালে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ।

ভারতের দীর্ঘদিন বড় কোনো ট্রফি না জেতায় আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকিয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। 
২০২০ সালে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। ইংল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপে সাড়া জাগিয়েও চ্যাম্পিয়ন হতে পারেনি ভারত। তাই পাখির চোখ ২০২০ সালে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ।

 ক্রিকেটের প্রতি ভালোবাসায় এবার অস্ট্রেলিয়ায় পাড়ি দেবেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা ।  কেবল সে জন্য নিজেদের হানিমুনও বাতিল করে দিয়েছেন এদের কেউ কেউ।

এক সমীক্ষায় জানা গেছে, অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৪২ শতাংশ ভারতীয় ক্রিকেট সমর্থক নিজেদের মধুচন্দ্রিমা বাতিল করে দিয়েছেন। শুধু তাই নয়, বিরাট কোহলিদের খেলা দেখতে চাকরি ছাড়তেও প্রস্তুত তারা। এটি দলের প্রতি প্রচণ্ড ভালোবাসার বহির্প্রকাশ বৈকি।

১৮ থেকে ২৯ বছর বয়সী প্রায় ২৩ হাজার ভারতীয় ক্রীড়া সমর্থকের ওপর সমীক্ষা চালিয়েছে বুকিংডটকম। তাতেই উঠে এসেছে এ তথ্য। সংস্থাটি জানিয়েছেন, ২০২০ অলিম্পিক ও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ক্রিকেট রসিকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

সমীক্ষায় দেখা গেছে, ভারত বিশ্বকাপের ফাইনালে পৌঁছলে এর মধ্যে ৪১ শতাংশের চাকরি চলে যেতে পারে। কারণ কাজ ছেড়ে ভারতীয় দলকে সমর্থন করতে অস্ট্রেলিয়ায় যাবেন ওই সমর্থকরা।

এ জন্য হানিমুন বাতিল করতে হবে ৪২ শতাংশ ভারতীয় ক্রিকেট রোমান্টিকদের। শুধু সমর্থকরা নন, পারিবারিক অনুষ্ঠানে থাকার চেয়ে খেলার মাঠে থাকতে পছন্দ করেন ভারতীয় ক্রীড়া বিশেষজ্ঞরা।


Loading...

No comments

Powered by Blogger.