সানি লিওনের বিরুদ্ধে চুরির অভিযোগ


বলিউড অভিনেত্রী সানি লিওনের বিরুদ্ধে চুরির অভিযোগ উঠেছে। কিছুদিন আগেই সানি লিওনের আঁকা একটি ছবি প্রকাশ পায়। যে ছবিটি নিলামে উঠেছিলো। এই এই ছবি বিক্রির টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দিয়েছেন সানি।
সানির এমন উদ্যোগে খুশি হয়েছেন তার ভক্তরা। কিন্তু কয়দিন যেতে না যেতেই অভিযোগ ওঠে সানি লিওন এই ছবির কনসেপ্ট চুরি করেছেন। আর চুরি করা কনসেপ্টে আঁকা ছবি নিলামে তুলেছেন তিনি। কেউ কেউ প্রশ্ন তুলেছেন চুরি করা জিনিস বিক্রি করে সেই টাকা দান করেছেন সানি লিওন? এ কেমন কথা!
জানা যায়, ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট নিয়ে এই ছবি আঁকেন সানি। অথচ সৌজন্য হিসাবে ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি এই অভিনেত্রী।
সানি লিওন নিজেও মুখ খুলেছেন এই ছবি নিয়ে। তিনি বলেন, ‘কিছুদিন আগে ওই ছবিটি আমার হাতে আসে, ছবিটি ভালো লেগে যায় তাই আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আর এর নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়ত ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি।’
উল্লেখ্য, স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাচ্ছেন সানি লিওন। এরই মাঝে অন্য চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ ওঠে সানির বিরুদ্ধে।


Loading...

No comments

Powered by Blogger.