আশঙ্কায় কাঁপছেন সারা আলি!


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে থেকেই ক্যামেরার সঙ্গে বেশ সখ্যতা তার।কেদারনাথ দিয়ে বলিউড পা রাখার পর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও স্ক্রিন শেয়ার করেন সাইফ কন্যা। সিম্বার পর আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিং শুরু করেছেন সারা । কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ের মাঝেই চলছে সারার শরীর চর্চার পালা।
প্রতিদিন সকালে সারা যখন জিম থেকে বের হন, তখন তাঁকে তাক করে রাখে ক্যামেরা। জিমের বাইরে পাপারাতজিকে দেখে কখনও হাসি মুখে গাড়িতে ওঠেন সারা, আবার কখনও হাত জোড় করে পাপারাতজিকে নমস্কার করতে দেখা যায় সারাকে। কিন্তু পাপারাতজির ক্যামেরার অবাধ ফ্ল্যাশ সব সময় কি ভাল লাগে সারার?
সম্প্রতি এই প্রশ্নের উত্তরে সারা জানান, জিমের বাইরে যদি ৭ জন পাপারাতজি দাঁড়িয়ে থাকেন এবং তাঁরা ছবি না তোলেন, তাহলে চিন্তা হবে। পাপারাতজি ছবি না তুললে ধরে নিতে হবে, আপনাকে নিশ্চই ভাল লাগছে না। কিছু নিশ্চই হচ্ছে আপনার সঙ্গে। ক্যামেরায় ছবি না উঠলে, সেই বিষয়টি আপনাকে চিন্তায় ফেলবে তো অবশ্যই।
এদিকে শোনা যাচ্ছ, পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা ‘লাভ আজকাল’-এ সারা আলি খান এবং কার্তিক আরিয়ান একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। পরিচালক ইমতিয়াজ আলির সিনেমার শ্যুটিং করার সময় সারা এবং কার্তিক একে অপরের সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করবেন বলে শোনা যাচ্ছে।
এ বিষয়ে ইমতিয়াজ আলি বলেন, সারা এবং কার্তিকের মধ্যে যে অন্য ধরনের সম্পর্ক রয়েছে, তা আগে জানতেন না তিনি।


Loading...

No comments

Powered by Blogger.