পানশালার ভেতরে প্রবেশের অনুমতি দেয়া হলনা সালমান খানের বোনকে


বলিউড সুপারস্টার ভাইজানের বোন শ্বেতা রোহিরা। রক্তের সম্পর্কের ভাইবোন তারা নন। রাখি বেঁধে ভাইবোনের সম্পর্ক গড়েছেন। এরপর থেকে সালমানের বোন হিসেবেই সর্বত্র পরিচিত শ্বেতা। 
সেই তিনি বন্ধুদের সঙ্গে আনন্দ করতে বারে যেতে চেয়েছিলেন। কিন্তু বাঁধ সাধলো সেখানকার নিরাপাত্তারক্ষীরা। পরিচয়পত্র না থাকায় তাকে ভেতরে প্রবেশের অনুমতি দেয়া হয়নি। এই খবরে বেশ চাঞ্চল্যে ছড়িয়ে পরেছে বলিউডে।    
সম্প্রতি মুম্বাইয়ের ভারসোভার একটি পানশালায় বন্ধুদের সঙ্গে বেড়াতে যান শ্বেতা রোহিরা। ওই সময় সেখানকার নিরাপত্তা রক্ষী তাকে গেটের সামনে আটকে তার পরিচয়পত্র দেখতে চান।
শ্বেতাকে দেখে নিরাপত্তারক্ষীরা বিশ্বাস করেননি যে তার বয়স ১৮-র উপরে। সেই কারণেই পানশালার গেটের সামনে তাকে আটকে দেওয়া হয়। প্রায় ১০ মিনিট ধরে শ্বেতা রোহিরাকে আটকে রেখে তার ব্যাগ,পরিচয়পত্র সব খতিয়ে দেখা হয় বলে জানা গেছে।
প্রসঙ্গত, বলিউড অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়ে যায় শ্বেতা রোহিরার। এরপর থেকেই কিছুটা হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি। প্রথম প্রথম বাড়ি থেকে খুব একটা বের হতেন না। সম্প্রতি বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাচ্ছেন তিনি। 

Loading...

No comments

Powered by Blogger.