দৃষ্টিহীন ছাত্রীকে স্কুলে টানা চার মাস ধরে ধর্ষণ


১৫ বছরের এক দৃষ্টিহীন ছাত্রীকে স্কুলে টানা চার মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠল দুই দৃষ্টিহীন শিক্ষকের বিরুদ্ধে। তাদের মধ্যে একজনের বয়স ৬২। ঘটনাটি ঘটেছে  রাজকোটের মন্দির শহর অম্বাজিতে।

গত মাসে দীপাবলির ছুটিতে পাটান জেলার রাধানপুর তালুকায় নিজের গ্রাম প্রেম নগরে গিয়ে নিজের পিসিকে সব খুলে বলেন ওই কিশোরী। ছুটি শেষ হয়ে যাওয়ার পরও স্কুলে যেতে চাইছিল না সে। এতেই সন্দেহ হয় পরিবারের। জানতে চাইলে দুই শিক্ষক চমন ঠাকোর (৬২) ও জয়ন্তী ঠাকোর (৩০) এর কুকীর্তির কথা জানায় মেয়েটি। এরপরই পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয় অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে।

নিজের গ্রামে ক্লাস এইট পর্যন্ত পড়াশোনা করে গান শেখার জন্য গত জুলাইতে স্কুলটিতে ভর্তি হয় কিশোরী। ওই স্কুলে বিশেষভাবে সক্ষমদের ভোকেশনাল ট্রেনিং ও কর্মসংস্থানেরও ব্যবস্থা করা হয়। স্কুলেরই হস্টেলে থাকত মেয়েটি।

অভিযোগে বলা হয়, দুই মাস আগে মিউজিক রুমে প্রথম মেয়েটিকে ধর্ষণ করে জয়ন্তী ঠাকোর। তিনদিন পর ওই একই ঘরে তাকে ফের ধর্ষণ করে চমন। এরপর নবরাত্রির আগে ফের জয়ন্তী মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। এভাবেই দিনের পর দিন চলতে থাকে অত্যাচার। সহ্য করতে না-পেরে স্কুলের অন্য তিনজন শিক্ষককে বিষয়টি জানিয়ে ছিল মেয়েটি।

Loading...

No comments

Powered by Blogger.