নিকের আবদার রক্ষা করতে পারেন না প্রিয়াঙ্কা


বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। ২০১৮ সালের ডিসেম্বরে তাদের বিয়ের আনুষ্ঠান সম্পন্ন হয় রাজস্থানের উমেদ ভবনে। বিয়ের পর বেশ প্রেমে-সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। 
প্রায়ই সামনে আসছে তাদের একান্তে সময় কাটানোর নানা আবেদনময়ী ছবি। এসব নিয়ে আলোচনা সমালোচনা চলতেই থাকে। এবার সামনে এলো অন্য বিষয়। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানের এসে নিজেদের জীবনের বিশেষ সিক্রেট ফাঁস করে দিয়েছেন প্রিয়াঙ্কা।
অনুষ্ঠানে তার স্বামী নিকের বিশেষ পছন্দের বিষয় জানিয়েছেন এই নায়িকা। এই অনুষ্ঠানটির একটি বিশেষ বৈশিষ্ট্য হলো বলিউডের বিভিন্ন সেলিব্রিটিরা ব্যক্তিগত জীবনের কোনো না কোনা সিক্রেট ফাঁস করবেন এখানে।
সম্প্রতি এই শো-এর প্রথম এপিসোডে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের ছোটবেলা, বিয়ে ও নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি। প্রিয়াঙ্কা জানান, ভারতীয় খাবার খেতে পছন্দ করেন নিক। এও জানান নিকের আবদার রক্ষা করতে পারেন না তিনি।
প্রিয়াঙ্কা বলেন, পনির, 'ডাল ও নান খেতে ভীষণ ভালোবাসে নিক। কিন্তু আমি বিয়ের আগেই বলেছিলাম আমি রান্না পারি না।'
বিয়ের পর বেশ ভালো সময় কাটাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা দম্পতি। সমান তালে দুজন নিজেদের কাজ করে চলছেন। প্রিয়াঙ্কা তার সিনেমা নিয়ে কাজ করে যাচ্ছেন। অন্যদিকে নিক আছেন গান নিয়ে। তবে অবসর পেলেই একসঙ্গে ঘুরতে বের হন তারা। সময় কাটান নিজেদের মতো করে। এসব প্রিয় মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে।



Loading...

No comments

Powered by Blogger.