নির্যাতিত মহিলার অভিযোগ নিতে অস্বীকার :বাইক পুড়িয়ে আন্দোলন



রেখা জয়সয়াল,  উত্তর দিনাজপুর:  নির্যাতিত মহিলার অভিযোগ নিতে রায়গঞ্জ থানার টালবাহানার বিরুদ্ধে আন্দোলনে নামলো রায়গঞ্জ থানার গৌড়ি গ্রাম পঞ্চায়েতের নরম কলোনীর বাসিন্দারা। পুলিশের সামনেই জ্বালিয়ে দেওয়া হলো অভিযুক্তদের মটর সাইকেল। মুল অভিযুক্ত রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য রেজায়ুল হকের গ্রেপ্তারের দাবীতে শুরু হলো পথ অবরোধ। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়ে নিরুপায় পুলিশ পিছু হটতে বাধ্য হলো। যদিও অভিযোগ না নেওয়ার বিষয় অস্বীকার করে তদন্ত শুরু হয়েছে বলেই জানিয়েছে রায়গঞ্জ থানার আধিকারিকরা। ঘটনাস্থলে ডি.এস.পি সহ বিরাট পুলিশ বাহিনী৷ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাষ দিয়ে পথ অবরোধ তুলে দেওয়ার চেষ্টা করছেন তারা।  ৪ ঘন্টা ধরে চলছে অবরোধ।

শনিবার রায়গঞ্জ এর গৌড়ি গ্রাম পঞ্চায়েতের এক মহিলার সাথে স্থানীয় রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য রেজায়ুল হকের  কিছু ঘনিষ্ট মুহুর্তের ছবি ভাইরাল হয়ে যায় বলে অভিযোগ। অভিযোগ ওই মহিলা ও তার পরিবার এলাকাবাসীর সাথে রেজায়ুল হকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ তাদের অভিযোগ নিতে টালবাহানা শুরু করে। দীর্ঘ সময় পড়ে অভিযোগ নেওয়া হলেও তার কোনো রিসিভ কপি দেয়নি রায়গঞ্জ থানা বলে অভিযোগ৷

পাশাপাশি শনিবার রাতেই ওই মহিলার বাড়িতে রেজায়ুল তার দলবল নিয়ে হামলা চালায়। এরপরেই ক্ষিপ্ত হয়ে ওঠে এলাকাবাসী৷ দুষ্কৃতকারীদের তাড়া করে তারা৷ দুষ্কৃতীরা একটি মোটোর সাইকেল ফেলে পালিয়ে যায়৷ রবিবার সকালে এলাকাবাসী নরম কলোনী এলাকায় পথ অবরোধ শুরু করে। রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের সামনেই মোটোর সাইকেলে আগুন দিয়ে শুরু হয় বিক্ষোভ। ৪ ঘন্টা ধরে চলা বিক্ষোভে এখনও আছে উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করছে পুলিশ।


Loading...

No comments

Powered by Blogger.