জাহ্নবী কাপুরের নতুন ভিডিও ভাইরাল


শ্রীদেবীর দুই মেয়ে। জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। এরমধ্যে জাহ্নবী কাপুর প্রায় সময়ই আলোচনায় থাকেন। ‘ধড়ক’ সিনেমায় অভিনয় করেই আলোচনায় আসেন জাহ্নবী। শুধু অভিনয় দিয়েই নয় ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়েও তাকে নিয়ে আলোচনা হয়।
এবার নতুন এক ভিডিও দিয়ে আলোচনায় শ্রীদেবীর মেয়ে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের বান্দ্রার রাস্তা দিয়ে যাচ্ছিলেন জাহ্নবী কাপুর। এই সময় তার গাড়ির সামনে এসে দাঁড়ায় এক পথশিশু।
গাড়ি থামিয়ে বাইরে আসেন জাহ্নবী আর শিশুটির মাথায় হাত বুলিয়ে দেন। গাড়ির ভেতর থেকে খাবার নিয়ে এসে ওই শিশুর হাতে তুলে দেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ছড়িয়ে পড়ে। সবাই এই অভিনেত্রীর প্রশংসা করছে। আবার অনেকে বলছেন জাহ্নবী তো এমনই।
কারণ এর আগেও পথশিশুদের সাহায্য় করতে দেখা গেছে জাহ্নবী কাপুরকে। একবার জিমে যাওয়ার সময় এক পথশিশু তার কাছে বই বিক্রি করতে চাইলে, তাকে সহযোগীতা করেছিলেন। ওই সময় নিজের কাছে টাকা না থাকায়, নিজের গাড়ি চালকের কাছ থেকে টাকা নিয়ে তা ওই শিশুর হাতে তুলে দিয়েছিলেন জাহ্নবী।
জাহ্নবী কাপুর বহুবার খোলামেলা ছবি ও প্রেমের গুঞ্জনের মাধ্যমে আলোচনায় এসেছেন। নতুন এই ভিডিওতেও স্বল্প পোশাকে দেখা যাচ্ছে তাকে। তবে মানুষ তাকে ভালো বাসছেন তার সুন্দর মনের জন্য।

Loading...

No comments

Powered by Blogger.