সমুদ্র সৈকতে বিয়ে করার স্বপ্ন মালাইকার


বলিউড তারকা অর্জুন কাপুর ও মালাইকা অরোরা গুঞ্জন ছিল চলতি বছরেই বিয়ে করবেন। কিন্তু শেষ পর্যন্ত তা সত্যি হয়নি। তবে বিয়ে নিয়ে নিজেদের বেশ জমকালো পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন মালাইকা। এক সাক্ষাৎকারে এ নিয়ে অকপটে কথা বলছেন তিনি। 
সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার একটি অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন মালাইকা অরোরা। সেখানে অর্জুনের সঙ্গে বিয়ের পরিকল্পনার নিয়ে কথা বলেছেন এ তারকা। তিনি জানান, তার স্বপ্ন সৈকতে বিয়ের অনুষ্ঠান করার। সাদা এলি সাব গাউনে কনে সাজবেন তিনি। বিয়েতে তার একদল মেয়ে বন্ধু ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন।
এছাড়াও মালাইকা আরও জানান, অর্জুন মনে করেন তার ভালো কোনো ছবি মালাইকা তুলতে পারেন না, কিন্তু অর্জুন ঠিকই মালাইকাকে খুব সুন্দর সুন্দর ছবি তুলে দেন।
বর্তমানে অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। একসঙ্গে তারা দেশ-বিদেশ ঘুরে বেড়ান। নিজেদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। ভক্তরা এ প্রেমিক যুগলের শুভ পরিণয়ের অপেক্ষায় রয়েছেন।
এটি হবে মালাইকার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামী আরবাজ খান। ২০১৬ সালের শুরু থেকে তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১৭ সালে এসে আরবাজের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন মালাইকা। তাদের ঘরে ১৬ বছরের একটি ছেলে রয়েছে।

Loading...

No comments

Powered by Blogger.