হলুদ কার্ড দেখিয়েই কাকার সঙ্গে সেলফি তুললেন রেফারি












হলুদ কার্ড দেখিয়েই কাকার সঙ্গে সেলফি তুললেন রেফারি

আন্তর্জাতিক ফুটবলকে তো অনেক আগেই বিদায় জানিয়েছেন। ক্লাব ফুটবল থেকেও বুটজোড়া তুলে রেখেছেন কয়েক বছর হলো। ব্রাজিলিয়ান গ্রেট কাকা আবারও শিরোনামে। তবে তিনি একা নন, শিরোনাম হয়েছেন রোনালদিনহো, রিভালদো, বেবেতো, আমোরোসসহ ব্রাজিলের সাবেক কিংবদন্তি ফুটবলাররা।

তারা একটি প্রীতি ম্যাচ খেলতে গিয়েছিলেন ইসরাইলে। ফিলিস্তিন থেকে অধিকৃত অঞ্চল হাইফায় ব্রাজিল কিংবদন্তি একাদশ খেলেছে ইসরায়েলের কিংবদন্তি একাদশের বিপক্ষে।

এমন প্রদর্শনী ম্যাচগুলো অনুষ্ঠিতই হয় শুধুমাত্র দর্শক মনোরঞ্জনের উদ্দেশ্যে। প্রতিযোগিতার মানসিকতা মোটেও থাকে না এখানে। ইসরায়েল তথাকথিত (!) শান্তির বার্তা ছড়িয়ে দেয়ার জন্যই হাইফায় এই প্রদর্শনী ম্যাচটির আয়োজন করেছিল। যেটাতে ব্রাজিল কিংবদন্তি একাদশ ৪-২ গোলে হারিয়েছে ইসরায়েল একাদশকে। ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল ২৮ অক্টোবর।

তবে এমন ম্যাচেও রেফারিকে কঠোর হতে দেখা গেছে। ব্রাজিল কিংবদন্তি কাকাকে রেফারি হলুদ কার্ড দেখিয়ে বসেন। তবে, এখানে ঘটনা থেমে থাকলে হয়তো বিস্ময়কর কিছু বোঝা যেতো না।

কিন্তু যে রেফারি কাকাকে হলুদ কার্ড দেখালেন, তিনিই সঙ্গে সঙ্গে মাঠে দাঁড়িয়ে সেলফি তুললেন কাকার সঙ্গে। কাকাকেও দেখা গেলো হাসতে হাসতে সেলফির জন্য পোজ দিতে দাঁড়িয়ে গেছেন।
Loading...

No comments

Powered by Blogger.