বিসিসিআই সভাপতি হওয়া নিয়ে মুখ খুললেন সৌরভ

Image result for sourav ganguly bcci

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হতে চলেছেন সৌরভ গাঙ্গুলি। দেশের অন্যতম সফল অধিনায়ক থেকে একেবারে বোর্ডের সিংহাসন। বাংলার মহারাজ পেতে চলেছেন ভারতীয় ক্রিকেটের গুরু দায়িত্ব। বড় কোনও নাটকীয় পরিস্থিতির তৈরি না হলে, হয়তো আজ বিকেলের মধ্যেই সৌরভের নাম বিসিসিআই সভাপতি হিসাবে সরকারীভাবে ঘোষণা হয়ে যেতে চলেছে। তার আগে সংবাদসংস্থা পিটিআইয়ের কাছে মুখ খুললেন সৌরভ। দাদা জানালেন, "আপনাদের দুপুর তিনটে পর্যন্ত অপেক্ষা করতে হবে।''
 Related image
তবে দায়িত্ব নেওয়ার আগে সৌরভ বললেন, "আমি এমন একটা সময় বোর্ডের দায়িত্ব নিতে চলেছি যখন গত তিন বছর ধরে বিসিসিআই দারুণ একটা জায়গায় নেই। বিসিসিআইয়ের ভাবমূর্তিতে আঘাত লেগেছে। আমার কাছে দারুণ একটা সুযোগ আছে ভাল কিছু করার।" পাশাপাশি দাদা জানিয়ে দিলেন, ঘরোয়া ক্রিকেটে খেলা ক্রিকেটারদের দিকে তিনি প্রথমে নজর দিতে চান। তিন বছরের বাধ্যতামূলক 'কুলিং অফ'-এর জন্য ১০ মাস পর সভাপতি পদ থেকে সরে যেতে হবে সৌরভকে। স্বল্প সময়ের দায়িত্ব পেয়ে সৌরভ চান ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত সকলের সঙ্গে কথা বলতে। তারপর ৩৩ মাসে সিওএ বা Committee of Administrators যা করতে পারেনি সেটাই করে দেখাতে চান সৌরভ।
সৌরভ আক্ষেপ করে বলেন, "সবার সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিতে চাই। তবে আমার সবচেয়ে বেশি অগ্রাধিকার থাকবে প্রথম শ্রেণীর ক্রিকেটারদের দিকে নজর দেওয়া। গত তিন বছরে আমি সিওএ- কর্তাদের কাছে এই বিষয়ে অনুরোধ করেছিলাম, কিন্তু ওঁরা শোনেননি। এমন এটাই সবার আগে করব, ফার্স্ট ক্লাস ক্রিকেটে খেলা ক্রিকেটারদের আর্থিক অবস্থার দিকে দেখাটা খুব দরকার।"
Loading...

No comments

Powered by Blogger.