স্টেজেই যৌন হেনস্থার শিকার হলেন নিক


হাজার হাজার দর্শকের সামনে গান করেছিলেন প্রিয়াঙ্কার স্বামী পপ-স্টার নিক জোনাস। আর এই হল ভরা দর্শকের সামনে যৌন হেনস্থার শিকার হলেন তিনি। লস অ্যাঞ্জেলসে জোনাস ব্রাদার্সের কনসার্টে নিককে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে তার এক মহিলা ফ্যানের বিরুদ্ধে।
সেই ভিডিও সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক মহিলা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর পা, পেছন দিক ও উরুতে হাত দিচ্ছেন। লস অ্যাঞ্জেলসের হ্যাপীনেস বিংস ট্যুর এ গত সপ্তাহে পারফর্ম করে জোনাসের ব্যান্ড। সে সময় এই ঘটনা ঘটে। 
জানা গেছে, শো চলাকালীন সময়ে মঞ্চের একপাশে দাঁড়িয়ে পারফর্ম করছিলেন নিক জোনাস ও তার টিম। চারদিকে দাঁড়িয়ে দর্শকরা উপভোগ করছিলেন তাদের গান। এমন সময় প্রথমে নিকের পা ধরে টানেন সেই মহিলা। বিষয়টি খেয়াল করে নিকের নিরাপত্তা রক্ষীরা।
তারা ওই মহিলাকে সতর্ক করেন। কিন্তু তাতে কাজ হয়নি। এর পরেও নিকের পেছন দিক ও উরুতে হাত বুলিয়ে যাচ্ছিল নিকের ওই মহিলা ভক্ত। রাগ করে ধমকে ওঠেন নিক। তারপর আবারও পারফর্ম শুরু করেন।
প্রথমে বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি নিক। পরে আর চুপ থাকতে পারেননি নিক। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, ‘কারোর ক্ষেত্রেই এমন যৌন হেনস্থাকে সমর্থন করা যায় না’।
Loading...

No comments

Powered by Blogger.