নেইমারকে ফেরাতে বার্সার সঙ্গে নিজেদের চুক্তি বদলে রাজি ছিল পিকেরা

Image result for neymar peeke

নেইমারকে বার্সেলোনায় ফেরানোর ব্যাপারে নিজের ইচ্ছার কথাটা বহুবারই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন জেরার্ড পিকে। শেষ পর্যন্ত নেইমারের না ফেরায় নিজের হতাশার কথাও গোপন করেননি এই বার্সা ডিফেন্ডার। এবার স্প্যানিশ রেডিও ক্যাডেনা সারের একটি অনুষ্ঠানে পিকে জানালেন, নেইমারকে বার্সায় আনার জন্য নিজেদের চুক্তিতে টাকার পরিমাণ কমানোর প্রস্তাবও দিয়েছিলেন তারা।
Image result for neymar peeke
এই মরসুমের শুরু থেকেই গুঞ্জন ছিল, নেইমার পিএসজি ছেড়ে বার্সায় ফিরছেন। তাকে নিয়ে কয়েক দফা আলোচনাও করেছে দুই ক্লাব। বার্সা বরাবরই বলে আসছিল, নেইমারের জন্য যে আকাশচুম্বী দাম চাইছে পিএসজি, যা তাদের পক্ষে দেওয়া সম্ভব না। শেষ পর্যন্ত তাই পিএসজি আর বিক্রি করেনি নেইমারকে। 
Image result for neymar peeke

পিকে জানালেন, নেইমারকে কেনার ব্যাপারে যখন আলোচনা চলছিল, তখন বার্সা ফুটবলাররাও এগিয়ে এসেছিলেন এই ইস্যুতে, ‘ফুটবলাররা তো সরাসরি টাকা দেয়নি। আমরা সবাই প্রেসিডেন্টকে বলেছিলাম যদি আমাদের চুক্তিগুলো বদলে ফেলা যায়। কারণ নেইমারকে কেনার সময় ফিনান্সিয়াল ফেয়ার প্লের কিছু ব্যাপার কিছু। আমরা বার্তোমেউকে বলেছিলাম, এক বছরে যা আয় করতে পারতাম সেটা নাহয় দুই কিংবা তিন-চার বছরে করলাম! দিনশেষে আমরা ক্লাবের পাশে থাকতে চাই, ক্লাবকে এসব ব্যাপারে সাহায্য করতে চাই। নিজেদের বেতন সরাসরি না কমিয়ে নেইমারকে আনার ব্যাপারে এটাই ছিল সেরা উপায়। কিন্তু এরপর আরও অনেক সমস্যা সামনে এলে এটা আর করা হয়নি।’
Loading...

No comments

Powered by Blogger.