মেক্সিকোতে বন্দুক হামলায় ১৪ পুলিশ নিহত

Image result for mexico gun fire

মেক্সিকোতে পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলার ঘটনায় ১৪ পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। দেশটির পশ্চিমাঞ্চলে ওই হামলার ঘটনা ঘটেছে। মিশোয়াচান রাজ্যের এল আগুয়াজে এলাকায় টহলরত পুলিশের গাড়িতে অতর্কিত হামলা চালানো হয়। প্রভাবশালী অপরাধী সংগঠন জেলিসকো নুয়েভা জেনারেসিওন কার্টেল ওই হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনায় দোষীদের খুঁজে বের করতে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ওই এলাকায় মাদক পাচারকারী গ্রুপগুলোর মধ্যে প্রায়ই সহিংসতার ঘটনা ঘটে।
গত ডিসেম্বরে ক্ষমতা গ্রহণের পর থেকেই ওই এলাকায় মাদক চোরাচালান এবং এ ধরনের অপরাধ প্রতিহত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাদোর।
শহরের রাস্তা দিয়ে যাওয়ার সময় পেট্রোল পুলিশের গাড়ি বহর লক্ষ্য করে হামলা চালানো হয়। এক প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কয়েকটি পিকআপ ট্রাকে করে অস্ত্রধারীরা পুলিশের গাড়ি ঘিরে ফেলে। তারা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে এবং তাদের গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এই ঘটনায় কমপক্ষে ১৪ পুলিশ সদস্য নিহত হয়েছেন এবং আরও তিন সদস্য আহত হয়েছেন।
Loading...

No comments

Powered by Blogger.