সম্পত্তি না দেওয়ার জন্য ভাইকে হত্যাঃ উত্তেজনা



মৃন্ময় নস্কর,দঃ ২৪ পরগনাঃ   পুকুরের জল থেকে দেহ উদ্ধার, পরিবারের লোক খুনের অভিযোগ করলো বারাইপুর থানায়। পরিবারের লোকদের কালী পূজার বিসর্জনের পাঠিয়ে দিয়ে মদ্যপান করে  দুই ভাই পালান সরদার ও ভোমলা সরদার(৪৫) । ভোমলাকে প্রচন্ড মদ খাইয়ে পালান বাঁশ দিয়ে মাথায় মেরে পাশেই পুকুর ছিল পুকুরে ফেলে দেয় ভোমলাকে। পুকুর থেকে উঠার চেষ্টা করলে ভোমলাকে পলান জলে ডুবিয়ে  মারার চেষ্টা করে। ঘটনাটি ঘটে বারুইপুর থানার অন্তর্গত  জয়াতলায়।
পালন সরদার  পাড়ার এক জলসা  গিয়ে নাচ গান করতে আরম্ভ করে। ভোমলা পরিবারের লোক আসার পর খোঁজাখুঁজি আরম্ভ করে পরে পুকুর থেকে তাকে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে  পরিবারের লোকজন বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসলে বারুইপুর মহকুমা হাসপাতালে ডাক্তার বাবু ভোমলাকে মৃত বলে ঘোষণা করে। পরে বারইপুর থানায় খবর গেলে বারাইপুর থানার পুলিশ ভোমলার বডিটা ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।
ভোমরার পরিবারের লোকজন বলে সম্পত্তি ভাগ না দেওয়ার জন্যই প্রাণ ভোমলাকে খুন করে পালান। যদিও পরিবারের লোকজন বলে পালন সর্দার ভোমরা সরদারের সৎ ভাই।
ভোমলা সদ্দার ভ্যানচালক ছিল উল্টোডাঙ্গায়।
তার বউ অভিযোগ করে সৎ ভাই পলান সদ্দার সম্পত্তি না দেওয়ার জন্য ভোমলা কে  খুন করেছে এই বলে বারুইপুর থানার পালানের নামে এক অভিযোগ  দায়ের করে।
বারুইপুর থানার পুলিশ পালানকে গ্রেফতার করে, আজকের বারুইপুর মহকুমা আদালতে তোলে।
Loading...

No comments

Powered by Blogger.