মৃত্যু হল কাশ্মীরে জঙ্গি হামলায় আহত পশ্চিমবঙ্গের শ্রমিকের, মৃতের সংখ্যা বেড়ে ৬

Image result for 6 west bengal labour dead in kashmir


কাশ্মীর জঙ্গি হামলায় মুর্শিদাবাদ থেকে যাওয়া গুরুতর আহত শ্রমিকের বুধবার মৃত্যু হল হাসপাতালে। এই নিয়ে মুর্শিদাবাদ থেকে যাওয়া মোট ৬ শ্রমিকের মৃত্যু হল কাশ্মীর জঙ্গি হামলায়।
মঙ্গলবার পুলওয়ামার কাটরাসো গ্রামে হানা দেয় জঙ্গিরা। সেখানেই মুর্শিদাবাদের থেকে যাওয়া শ্রমিকরা কাজ করতেন। জঙ্গিরা ওই শ্রমিকদের ভয় দেখিয়ে একটি ফাঁকা জায়গায় আসতে বাধ্য করে। এরপর তারা এলোপাথাড়ি গুলি চালায়। তাতেই শেখ কামরুদ্দিন, শেখ এম রফিক, শেখ মুরসালিন, শেখ নিজামউদ্দিন, মুহাম্মদ রফিক শেখ।
যিনি গুরুতর আহত হয়েছিলেন তার নাম জহুরুদ্দিন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনিই এদিন মারা যান। হাসপাতাল সূত্রে জানা গেছে, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর মৃত্যু হয়েছে। বুধবার সকাল থেকেই তাঁর অবস্থার অবনতি হয়।
মঙ্গলবার ইউরোপীয় ইউনিয়নের সদস্যরা জম্মু-কাশ্মীর পরিদর্শন করেন এবং এই সফর চলাকালীনই এই হামলা হয়। এদিকে রাজ্য থেকে যাওয়া শ্রমিকদের জঙ্গি হামলায় মৃত্যু হওয়া নিয়ে শোকপ্রকাশ করেছে সবমহল।
এদিনই সকালে নিহত শ্রমিকদের পরিবারের সঙ্গে দেখা করার পর কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী জানান - কেন্দ্রীয় সরকারের ভুল নীতির জন্যই কাশ্মীরের পরিস্থিতি ক্রমশ খারাপ হচ্ছে। 
Loading...

No comments

Powered by Blogger.