প্রধানমন্ত্রীর ভাইঝির ছিনতাই হওয়া টাকা মোবাইল উদ্ধার করল পুলিশ

Image result for damayanti ben modi

দেশের রাজধানীর বুকে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইঝি-র ব্যাগ ছিনতাই। যা নিয়ে তোলপাড় দিল্লি। প্রধানমন্ত্রীর ভাইঝি দময়ন্তী বেন মোদি -র ব্যাগ ছিনতাইকারীদের কাছ থেকে তৎপরতা দেখিয়ে ধরল দিল্লি পুলিশ। দুই ছিনতাইবাজ বাইকে চেপে এসে ছিনতাই করে পালায়। প্রায় ৫৬ হাজার টাকা, দুটি মোবাইল ফোন ও গুরুত্বপূর্ণ নথি থাকা মোদির ভাইঝি দময়ন্তী বেনের ছিনতাই হওয়া ব্যাগও উদ্ধার হল।
Image result for damayanti ben modi

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইঝির ব্যাগ ছিনতাই যে জায়গায় হয়েছে, তা কার্যত দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পাড়া বলা চলে। কারণ কেজরিওয়ালের বাসভবন ঘটনাস্থলের সামনেই। প্রধানমন্ত্রীর ভাইঝি  দময়ন্তী মোদির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে দিল্লি পুলিশ।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইয়ের মেয়ে দময়ন্তী বেন গুজরাতি সমাজ ভবনে একটি রুম বুক করেছিলেন। তিনি হোটেলের গেটে পৌঁছোলে দু'জন বাইকে করে আসা দুই দুষ্কৃতী তাঁর টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। দময়ন্তী বেন মোদি জানান, ব্যাগে প্রায় ৫৬ হাজার টাকা নগদ ছিল। এছাড়া দুটি মোবাইল ফোন এবং গুরুত্বপূর্ণ নথি ছিল। তিনি জানান যে সন্ধ্যায় ফিরতি বিমান ধরার কথা ছিল তাঁর। তবে সমস্ত নথি এখন ছিনতাইবাজদের কাছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। জানা যাচ্ছে, যে স্থানে ঘটনাটি হয়েছে সেটি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন থেকে কয়েক কিলোমিটার দূরে।
Loading...

No comments

Powered by Blogger.