প্রেম বিষয়ে মেয়েকে কঠোর বার্তা বাদশাহর


রুপালি পর্দার মতো বাস্তব জীবনেরও হিরো বলিউড বাদশাহ শাহরুখ কন্যা।নানা কারণেই খবরের শিরোনাম হন প্রায়ই। কখনও খোলামেলা পোশাক পরে বাবার সঙ্গে পার্টিতে, কখনও সমুদ্র সৈকতে বিকিনি পরে ঘোরাঘুরি কিংবা কখনও বন্ধুদের সঙ্গে আড্ডায়। ফটোগ্রাফারদের ক্যামেরা তার পিছু ছাড়ে না। তার বিভিন্ন মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 
শাহরুখের আদেশ, পড়ালেখা শেষ করে তবেই যেন গ্ল্যামার জগতে পা রাখে সুহানা। সেই পথেই হাঁটছেন শাহরুখের মেয়ে। মন দিয়ে পড়ালেখা করেই এখন কাটছে সময়। না আপাতত এর বাইরে আর কিছুই নয়। এমনকি সুহানা কারও প্রেমে যেন না পড়েন, এ ব্যাপারে কড়া নিষেধ আছে বাবার।
কিছুদিন আগে এক অনুষ্ঠানে সুহানার কাছে প্রশ্ন করা হয়, ‘কোন অভিনেতার সঙ্গে ডেটে যেতে চান?’ সুহানার উত্তর দিয়েছিলেন ‘সাউথ কোরিয়ার পপসিঙ্গার কাম অ্যাক্টর কাম মডেল কিম জুন মেইয়ন, যিনি স্টেজে সাহু বলে অতি পরিচিত।’
এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল, ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে নাকি সুহানার বন্ধুত্ব  তৈরি হয়েছে। এদিকে শাহরুখ খান জানালেন মেয়ের প্রেমের ব্যপারে তিনি ভীষণ কড়া। কফি উইথ করণ অনুষ্ঠানে শাহরুখ জানান, যদি কেউ তার রাজকন্যা সুহানার ঠোঁটে চুমু খেতে চায় তখন তিনি সেই ঠোঁট উপড়ে ফেলবেন। 
শাহরুখ খান বলেন, ‘মেয়ে যদি প্রেম করে তাহলে বলবো, এই ছেলেটিকে এখনই তোমার জীবন থেকে লাথি মারো। কারণ ও তোমার উপযুক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁজে দেব।’
মেয়েকে তিনি বারবার এ কথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনো ব্যক্তি প্রেমের প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গেই তা প্রত্যাখ্যান করতে। যদিও এই দুটি নামেই তিনি একাধিক সিনেমায় অভিনয় করেছেন।
প্রসঙ্গত, লন্ডনের আর্ডিংলি কলেজে পড়েন শাহরুখ কন্যা। আপাতত সেখানেই থাকেন তিনি। পড়াশোনার পাশাপাশি অভিনয়ও শিখছেন সেখানেই। শিগগিরই হয়ত বলিউডে দেখা যাবে সুহানা খানকে।


Loading...

No comments

Powered by Blogger.