অভিনেত্রীর মাঝরাতে উদ্দাম নাচ


বলিউডের ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা চলচ্চিত্রের কারণে না হলেও বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের কারণে বারবার খবরের শিরোনাম হন। এবার অবশ্য ভিন্ন কারণে উঠে এলেন ট্রেন্ড-তালিকায়।
গত ২৩ অক্টোবর ছিল মালাইকা অরোরার ৪৬তম জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে তাঁর বাড়িতে হাজির হয়েছিল পুরো বলিউড। ৩৩ বছরের অর্জুন কাপুর থেকে শুরু করে কারিনা কাপুর খান, শিল্পা শেঠি, অক্ষয় কুমার, দিনো মারিয়াসহ মালাইকার জন্মদিনে বসে চাঁদের হাঁট।
জানা গেছে, আরবাজ খানের প্রাক্তন স্ত্রীর জন্মদিনে যখন একের পর এক তারকা তাঁর বাড়িতে হাজির হন, সেখানে দেখা যায় অর্জুন কাপুরকেও। বান্ধবীর জন্মদিনে রাতভর হুল্লোড় করেন কারিনারা। তারকাদের তালিকায় বাদ পড়েননি দিনো মারিয়াও।
মালাইকার সঙ্গে ভিডিও করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান দিনো মারিয়া। সেই আয়োজনে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে নেচে ঝড় তোলেন মালাইকা অরোরা। সেসব ভিডিও অন্তর্জালে প্রকাশ্যে এসেছে।
বি-টাউনে গুঞ্জন, মালাইকা ও অর্জুন জীবনের প্রেম-পরবর্তী ধাপে, অর্থাৎ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। তবে সম্পর্কের কথা স্বীকার করলেও অর্জুন কবে তাঁর সঙ্গে ঘর বাঁধছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।
২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।


Loading...

No comments

Powered by Blogger.