স্টার্কের ভাইয়ের বিয়েতে লঙ্কান দলে স্বস্তি!



             স্টার্কের ভাইয়ের বিয়েতে লঙ্কান দলে স্বস্তি!

অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলতে গিয়ে প্রথম ম্যাচে স্রেফ উড়ে গিয়েছে শ্রীলঙ্কা। ডেভিড ওয়ার্নারের সেঞ্চুরিতে ভর করে ২০ ওভারে ২৩৩ রানের সংগ্রহ দাঁড় করায় অস্ট্রেলিয়া। জবাবে শ্রীলঙ্কা নিজেদের ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৯ রানে থেমে যায়। পরাজিত হয় ১৩৪ রানে।

ম্যাচের প্রথম ইনিংসে ডেভিড ওয়ার্নার সেঞ্চুরি ও অ্যারন ফিঞ্চ, গ্লেন ম্যাক্সওয়েলরা ঝড়ো ফিফটি হাঁকিয়ে ম্যাচের অর্ধেক এগিয়ে রাখেন। পরে দ্বিতীয় ইনিংসে লঙ্কানদের গুঁড়িয়ে দেয়ার ভিত তৈরি করে দিয়েছিলেন বাঁহাতি ফাস্ট বোলার মিচেল স্টার্ক।

লঙ্কান ইনিংসের প্রথম ওভারেই তিনি ফিরিয়ে দেন ওপেনার কুশল মেন্ডিসকে। পরে আরেক বিধ্বংসী ব্যাটসম্যান কুশল পেরেরার উইকেটও নেন তিনি। সবমিলিয়ে ৪ ওভারের স্পেলে মাত্র ১৮ রান খরচায় ২ উইকেট নিয়ে লঙ্কানদের বেঁধে রাখেন স্টার্ক।
                        ছবি সৈজনে : en.wikipedia.org

সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামী বুধবার (৩০ অক্টোবর) ফের অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে শ্রীলঙ্কা। সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে এ ম্যাচ জিততেই হবে সফরকারীদের। এ ম্যাচে তাদের জন্য রয়েছে একটি স্বস্তির খবর।

ভাইয়ের বিয়ের কারণে দ্বিতীয় ম্যাচ থেকে ছুটি পেয়েছেন গতিতারকা মিচেল স্টার্ক। তার ভাই নিজেও একজন বিশ্বমানের ক্রীড়াবিদ। হাই জাম্পের পরিচিত মুখ ব্রেন্ডন স্টার্ক। তার বিয়ের জন্যই ছুটি নিয়েছেন মিচেল স্টার্ক।

বিয়ের অনুষ্ঠান শেষ করে আগামী বৃহস্পতিবার ফের দলের সঙ্গে যোগ দেবেন স্টার্ক। তার বদলে দ্বিতীয় ওয়ানডেতে বিলি স্ট্যানলেক বা শন অ্যাবটকে দেখা যেতে পারে অস্ট্রেলিয়ার একাদশে।
Loading...

No comments

Powered by Blogger.