দীর্ঘদিন যাবৎ রাস্তা সম্পূর্ণ না হওয়ার দাবিতে পথ অবরোধ গ্রামবাসীদের



বাঁকুড়া : দীর্ঘদিন যাবৎ রাস্তা সম্পূর্ণ না হওয়ার দাবিতে পথ অবরোধ গ্রামবাসীদের ।নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি হচ্ছে এই অভিযোগ তুলে পথ অবরোধের শামিল হলেন গ্রামবাসীরা । ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর মহকুমার জয়পুরে । এদিন গ্রামের মহিলারা ও গ্রামবাসী একত্রিত হয়ে জয়পুর কিষাণ মান্ডি সামনে রাস্তা অবরোধের শামিল হন । এছাড়াও বেশ কয়েক মাস ধরেই রাস্তার কাজ শুরু হয়েছিল কিন্তু বিগত তিনমাস ধরে রাস্তার কোনো কাজ হচ্ছেনা । ফলের সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে ।
স্থানীয় বাসিন্দাদের দাবি এই মুহূর্তে প্রশাসনকে অবিলম্বে রাস্তা মেরামতের জন্য ব্যবস্থা গ্রহণ করতে হবে । আজ সকাল ১১ টা থেকে গ্রামবাসীরা পথ অবরোধের শামিল হোন । আর এই পথ অবরোধের জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় । রাস্তায় লাইন দিয়ে দাঁড়িয়ে থাকে ট্রাক সহ অন্যান্য গাড়ি । পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পুলিশি হস্তক্ষেপে কিছু সময় পরে পথ অবরোধ উঠে যায় ।

বিদ্যুৎ চৌধুরী নামে এক বিক্ষোভকারী বলেন , তিন মাস ধরে রাস্তার কোনো কাজ হচ্ছেনা । এছাড়াও নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তার কাজ করা হচ্ছে বারবার বলা সত্ত্বেও কোনো কাজ হচ্ছে না । এছাড়াও তিনি বলেন রাস্তায় কোনো রকম জল দেওয়া হচ্ছে না । ফলে রাস্তায় যান চলাচলে তৈরি হচ্ছে প্রচন্ড ধোলা সমস্যায় পড়তে হচ্ছে পথচলতি সাধারণ মানুষদের ।
Loading...

No comments

Powered by Blogger.