কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবির পোস্টার


প্রকাশ্যে এল কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘লক্ষ্মী ছেলে’-র পোস্টার। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়কে। মানুষ ঈশ্বরের কাছে আর্তি জানায়, তার কাছেই মঙ্গল কামনা করে। এক কথায় মানুষ ঈশ্বরের শরণাপন্ন। কিন্তু ভাবুন ঈশ্বর যদি মানুষের শরণে আসে?

এই কাহিনিই এবার দর্শকের সামনে আনবেন কৌশিক। তবে পরিচালকের এই গল্প নেহাতই চিত্রনাট্য নয়, সত্য ঘটনা অবলম্বনেই তৈরি। পোস্টারে উজানের কোলে এক শিশুকন্যা। তার চারটে হাত। এই মেয়েকে ঘিরেই এগোবে ছবির গল্প। নিজের প্রতি উদাসীন, এলোমেলো জীবন যাপনে অভ্যস্ত একটি মানুষের কাহিনী। সেই কারণেই উজানের সাম্প্রতি লম্বা চুল, গাল ভর্তি দাড়ি।প্রথমবার বাবার হাত ধরে বড়পর্দায় আসছেন উজান। তবে শুধুমাত্র উজানেরই প্রথম নয়, কৌশিকেরও। কারণ এই প্রথমবার শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনা সংস্থার ব্যানারে ছবি তৈরি করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গত, উজানের ডেবিউ ছবি ‘রসগোল্লা’-রাও প্রযোজক শিবু-নন্দিতা। তরুণ প্রজন্মকে নিয়ে গল্প বাঁধছেন পরিচালক। এ প্রজন্মের তরুণ মানেই সে খারাপ, যা কিছু ভালো সব আগের। এই ধারণাকেই ভাঙতে চলেছেন কৌশিক। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে এই পোস্টার।

২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পেতে পারে ‘লক্ষ্মী ছেলে’। তবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের সঙ্গে যে সব প্রযোজক কাজ করতে চাইবেন একথা নন্দনে ছবির ঘোষনার সময়ই জানিয়েছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। 

Loading...

No comments

Powered by Blogger.