মহেশ বাবু বনাম অল্লু অর্জুন


তেলেগু সিনেমার দুই সুপারস্টার মহেশ বাবু ও অল্লু অর্জুন। বড় পর্দায় তাদের সিনেমা মানেই হিট। একটা সিনেমা দেখার পর দর্শক অপর সিনেমার মুক্তির জন্য মুখিয়ে থাকেন। এবার এই দুই নায়কের পরবর্তী সিনেমা দু’টি একই দিনে মুক্তি। ফলে দক্ষিণ ভারতীয় সিনেমাপ্রেমীদের জন্য দারুণ মুহূর্ত আসছে শিগগিরই। 
মূলত দক্ষিণ ভারতে সংক্রান্তি উৎসবকে কেন্দ্র করেই  তাদের সিনেমা দু’টি একই দিনে মুক্তি পাবে।
স্টাইলিশ স্টার অল্লু অর্জুন ও চিত্রপরিচালক ত্রিবিক্রমের তৃতীয় সমন্বয় হতে যাচ্ছে তাদের পরবর্তী সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’। এই দু’জনের পরবর্তী সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’র মুক্তির তারিখ জানা গেছে। আগামী সংক্রান্তি উৎসব অর্থাৎ ২০২০ সালের ১২ জানুয়ারিতে সিনেমাটি বড় পর্দায় আসবে। 
প্রযোজনা সংস্থা হারিকা অ্যান্ড হাসিন ক্রিয়েশনস সিনেমাটির মুক্তির তারিখ বলে দিয়েছেন। এরপর ৩৬ বছর বয়সী অভিনেতা অল্লু অর্জুনও সিনেমাটির মুক্তির তারিখের সঙ্গে তার একটি পোস্টার শেয়ার করেন টুইটারে। 
এর আগে অর্জুন ও ত্রিবিক্রমের একসঙ্গে কাজ করা সিনেমা দু’টি হলো ‘জুলায়ি’ এবং ‘সন অব সত্যমূর্তি’। দু’টি সিনেমাই সুপারহিট হয়।এদিকে সুপারস্টার মহেশ বাবু তার টুইটারে আনুষ্ঠানিকভাবে তার পরবর্তী সিনেমা ‘সারিলেরু নীকেব্বারু’ মুক্তির তারিখ বলে দিয়েছেন। এটিও আগামী বছরের ১২ জানুয়ারি বড় পর্দায় আসবে। ৪৪ বছর বয়সী অভিনেতা মহেশের ভাষায়, ‘এই সংক্রান্তি হবে আমার সবচেয়ে বড় ও অত্যন্ত বিশেষ মাহেন্দ্রক্ষণ’।মজার বিষয় হলো, উভয় সিনেমাতেই বড় বড় তারকা অভিনেতা অভিনয় করেছেন। ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমায় অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর তেলেগু সিনেমায় ফিরছেন  অভিনেত্রী টাবু।
অপরদিকে প্রায় দুই দশক বিরতির পর বর্ষীয়ান অভিনেতা বিজয়শান্তি ‘সারিলেরু নীকেব্বারু’ সিনেমায় বড় পর্দায় ফিরছেন। সিনেমাটিতে মহেশের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী রেশমিকা মন্ডান্না।
১২ জানুয়ারি সিনেমা হলগুলোতে অল্লু অর্জুন ও মহেশের সংঘর্ষ যখন অনিবার্য হয়ে গেল, তখন বহু তারকাখচিত অপর সিনেমা ‘বেঙ্কি মামা’ মুক্তির জন্য দিনক্ষণ নির্ধারিত হয়েছে ১৪ জানুয়ারি, ২০২০। এই সিনেমায় দগ্গুবতি বেঙ্কটেশ ও নাগা চৈতন্য প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন।
বেশ বোঝা যাচ্ছে, দক্ষিণ ভারতের আগামী সংক্রান্তি উৎসবের আনন্দকে বাড়িয়ে দিতে বক্স অফিস সরগরম করে তুলবে এই তিন সিনেমা।


Loading...

No comments

Powered by Blogger.