দুই রণবীরের তুলনা করলেন দীপিকা


বলিউডে গুজব আছে এক রণবীরকে ভালোবেসে আরেক রণবীরকে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন। সে নিয়ে অনেক কথাও হয় চারদিকে। আর বিষয়টা এড়াতেও পারেন না নায়িকা। কারণ রণবীর সিংকে বিয়ে করলেও রণবীর কাপুরের সঙ্গে তার দারুণ জমজমাট সম্পর্ক।
এবার তাই একটি অনুষ্ঠানে প্রশ্নের মুখোমুখি হয়ে দুই রণবীরকে নিয়ে খোলামেলা উত্তর দিলেন দীপিকা।
ফিল্ম সমালোচক রাজীব মাসান্দ এবং মানি'র ফেস্টিভাল ডিরেক্টর অনুপমা চোপড়ার সঙ্গে খোলমেলা আড্ডায় মেতেছিলেন মানি'র নতুন চেয়ারপার্সন দীপিকা পাডুকোন।
এই আড্ডার প্রাথমিক ফোকাস দীপিকার সেরা পাঁচটি চরিত্র নিয়ে আলোচনা হলেও, কথা প্রসঙ্গে উঠে আসে রণবীর কাপুর এবং রণবীর সিংয়ের প্রসঙ্গে। তাকে জিজ্ঞাসা করা হয় দুই রণবীরের মধ্যে অভিনয়েক ক্ষেত্রে কী ফারাক আছে বলে তার মনে হয়।
অকপট দীপিকা জানান, আমি কখনও রণবীর কাপুরকে ওর চরিত্রের জন্যে তৈরি হতে দেখিনি। এক্ষেত্রে ও খানিকটা আমারই মতো। আমরা একটা দৃশ্যের জন্যে ৫০ শতাংশ রিহার্স করি, বাকি ৫০ শতাংশ স্বতঃস্ফূর্তভাবে আসে।
অন্যদিকে রণবীর সিং নিজের চরিত্র নিয়ে ভীষণই সিরিয়াস। ও যে কোনো চরিত্রের জন্যে নিজেকে আমূল বদলে ফেলে। সে হাঁটা চলা, কথা বলা, গাড়ি ড্রাইভ করা- সবই বদলে যায়।এমনকি পোশাক ও পারফিউমের পছন্দও বদলে যায়।
প্রতি ৬ মাস অন্তর ও যেন এক্কেবারে অন্য মানুষ। ঠিক এই কারণেই আমাদের সম্পর্ক এতদিন টিকে আছে। ওর সঙ্গে থাকলে আমি কখনও বোর হই না।’
Loading...

No comments

Powered by Blogger.