গরুর পেটে সাড়ে ৩ ভরির স্বর্ণালঙ্কার


হরিয়ানায় অদ্ভূত এক কাণ্ড হয়েছে। স্থানীয় এক নারীর প্রায় ৪০ গ্রাম (প্রায় সাড়ে তিন ভরি) ওজনের স্বর্ণালঙ্কার খেয়ে ফেলেছে একটি ষাঁড়। এনডিটিভি এই খবর জানিয়ে বলছে, ঘটনাটি ঘটেছে হরিয়ানার সিরসা এলাকার কালানাওয়ালি গ্রামে।
স্থানীয় বাসিন্দা জনকরাজ বলেন, গত ১৯ অক্টোবর তার স্ত্রী ও পুত্রবধূ তরকারি কাটার সময় একটি গামলায় তাদের স্বর্ণালঙ্কারগুলো খুলে রাখেন। তবে তা ভুলে গিয়ে তরকারির উচ্ছিষ্টাংশ গামলায় ফেলেন। তরকারি কাটা গামলার উচ্ছিষ্টাংশ আবর্জনার স্তুপে ফেলে দেন।
এ ঘটনার কিছুক্ষণ পর তারা বুঝতে পারেন গামলাসুদ্ধ স্বর্ণালঙ্কারগুলো আবর্জনার স্তুপে ফেলে দিয়েছেন। সেখানে অনেক খুঁজেও তা আর পাওয়া যায়নি। পরে সিসিটিভি ক্যামেরার ফুটেজে একটি ষাঁড়কে ভাগাড় থেকে সবজির উচ্ছিষ্টাংশ খেতে দেখা যায়।
এরপর তারা এলাকায় খোঁজাখুঁজি করে ষাঁড়টিকে ধরে নিয়ে আসেন আর একজন পশু চিকিৎসকে ডেকে আনেন। পশু চিকিৎসকের পরামর্শে বাড়ির পাশে খোলা জায়গায় ষাঁড়টিকে বেঁধে খাবার খাওয়ানো হচ্ছে বলে জানান জনকরাজ নামের ওই ব্যক্তি।
জনকরাজ এ প্রসঙ্গে বলেন,‘গোবরের সঙ্গে স্বর্ণগুলোও বের হয়ে আসবে আশায় ষাঁড়টিকে আপাতত খাবার খাওয়ানো হচ্ছে। গোবরের মধ্যে স্বর্ণালঙ্কারগুলো পাওয়া না গেলে কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘পাওয়া না যাওয়া্ পর্যন্ত ষাঁড়টিকে গোয়াল ঘরে বেঁধে রাখবো।’
Loading...

No comments

Powered by Blogger.