ধর্ষণে অভিযুক্ত চিন্ময়ানন্দ দলের সদস্য নন, দাবি উত্তরপ্রদেশ বিজেপির

Image result for srivastav harish bjp

এর আগে সাধু সম্প্রদায় থেকে তাঁকে বহিস্কারের কথা ঘোষণা করেছিল অখিল ভারতীয় আখড়া পরিষদ। এবার তাঁকে নিজেদের দলের সদস্য মানতে নারাজ বিজেপি। তিনি অটল বিহারী বাজপেয়ী সরকারের মন্ত্রী তথা উত্তরপ্রদেশ থেকে তিনবারের বিজেপি সাংসদ চিন্ময়ানন্দ। গত সপ্তাহেই যাঁকে 'ক্ষমতার অপব‍্যবহর করে ধর্ষণের অপরাধে গ্রেফতার করেছে পুলিশ। এক মাস আগে উত্তরপ্রদেশের শাহজাহানপুরের এক তরুণী অভিযোগ করেন, গত একবছর ধরে তাঁকে লাগাতার ধর্ষণ ও শোষণ করছেন চিন্ময়ানন্দ।

Image result for srivastav harish bjp
আজ উত্তরপ্রদেশ বিজেপির মুখপাত্র হরিশ শ্রীবাস্তব একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, "আমি বিজেপির মুখপাত্র হিসেবে দায়িত্ব নিয়ে একথা বলছি। উনি (চিন্ময়ানন্দ) আর বিজেপি দলের সদস্য নন। আইন ওনার বিরুদ্ধে ব‍্যবস্থা নেবে।"
বিজেপি কখন এই সিদ্ধান্ত নিয়েছে সে বিষয়ে শ্রীবাস্তবকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "আমার মনে হয় অনেকদিন আগেই নেওয়া হয়েছে। এটা কোনো তথ‍্যনির্ভর প্রশ্ন নয় এবং আমরা কোনো নির্দিষ্ট তারিখও বলতে পারবো না। তবে এটুকু বলতে পারি চিন্ময়ানন্দ আর বিজেপির সদস্য নন।" গত আগস্ট মাসে চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর আজ প্রথম বিজেপির পক্ষ থেকে এ নিয়ে কোনো মন্তব্য করা হলো।
Loading...

No comments

Powered by Blogger.