শাহরুখের সিনেমা থেকে দূরে থাকার কারণ জানালেন গৌরী



জব হ্যারি মেট সেজল’ থেকে ‘জিরো’, বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে শাহরুখের একের পর এক ছবি। তাই বেশ কিছুদিন সিনেমায় দেখা যাচ্ছে না শাহরুখ খানকে। আপাতত তিনি সিনেমার রঙিন দুনিয়া থেকে বেশ কিছুদিনের বিরতি নিয়েছেন। সময় কাটাচ্ছেন নিজের পরিবারের সঙ্গে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন শাহরুখ পত্নী গৌরী খান। তিনি বলেন, ‘আমার মনে হয় এই বিরতিটা খুব দরকার ছিল। ঠিক সময়েই ও (শাহরুখ) বিরতিটা নিয়েছে। এখন আমি একটা বিষয়ে খুশি যে, এখন আমি বাড়ির বাইরে যাচ্ছি, তখন আমার বদলে শাহরুখই আব্রামের দেখাশোনা করছে। আর ও আব্রামের বেশ ভালো খেয়াল রাখতে পারছে। আমি যখন আব্রামের কাছে থাকতে পারি না তখন ও দায়িত্ব সামলাচ্ছে। আমি ওর (শাহরুখ) বিরতি নেয়ার সিদ্ধান্তে পুরোপুরি সমর্থন করেছি। তবে ও খুব শিগগিরই ফিরবে।’তৈমুরের মতোই সুহানা, আরিয়ান এবং আব্রামকেও ক্যামেরার ফ্ল্যাশের মুখোমুখি হতে হয় এ বিষয়ে প্রশ্ন করা হলে গৌরী বলেন, ‘আমার মনে হয় না। কারণ, সুহানা ও আরিয়ান গত ৭-৮ বছর ধরে পড়াশোনার জন্য বাইরেই রয়েছে। তাই ওরা এতটা সমস্যায় পড়ে না। যখন ছুটি কাটাতে বাড়িতে আসে তখনই এটা হয়। পাপারাজ্জিরা ওদের ফলো করে। তবে আমার মনে হয়, ওদের এতে কোনো সমস্যা হয় না। আব্রামের বিষয় যদি বলেন, তাহলে ও সেখানে যায়ই না যেখানে পাপারাজ্জিরা থাকে। ও এড়িয়ে চলে। আর ও বাড়িতে সময় কাটাতেই বেশি ভালোবাসে।’
প্রসঙ্গত, শাহরুখ কাজের বাইরে পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাতে ভালোবাসেন, সেটা তিনিও বারবার স্বীকার করে এসেছেন। তাই এ বিরতিটাও বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছেন শাহরুখ।
Loading...

No comments

Powered by Blogger.