ইউটিউবে নুসরাতের বিয়ের ভিডিও







গেল জুনে ব্যবসায়ী বয়ফ্রেন্ড নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তাদের বিয়ের আসর বসেছিল তুরস্কের বোদরুম শহরে। হাই প্রোফাইল সেই বিয়ের নানা মুহূর্তের ভিডিও সম্প্রতি প্রকাশ হয়েছে ইউটিউবে। তা দেখে কে বলবে সেটি বিয়ের ভিডিও। দেখে মনে হবে যেন কোনো সিনেমা দেখছেন।
বয়ফ্রেন্ড নিখিলকে নিয়ে তুরস্কে উড়ে যান নুসরাত। সে দিনই বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এরপর   কলকাতায় হয় রিসেপশন পার্টি। তুরস্কে মেহেন্দি থেকে মালামদল, বিয়ের প্রতিটি আচার অনুষ্ঠানের সেই ভিডিওই এবার প্রকাশিত হল ইউটিউবে। তা ইতিমধ্যেই বহু ভক্তের মন কেড়েছে।
তুরস্কের দক্ষিণের শহর বোদরুম বিশ্বের মানচিত্রে পরিচিত লাক্সারি টুরিস্ট ডেস্টিনেশন হিসেবে। বোদরুমের প্রধান আকর্ষণ সমুদ্রের নীল জল এবং সমুদ্র ঘেঁষা প্রাচীন কেল্লা ‘দ্য কাসল অফ সেন্ট পিটার’।
বছর দুয়েক আগে জঙ্গি হামলায় তুরস্কের পর্যটন ব্যবসা ক্ষতিগ্রস্ত হয়েছিল। ক্ষতির অংকে সর্বাগ্রে ছিল বোদরুম। অবশ্য এখন পরিস্থিতি বদলে গেছে। বোদরুমের পিক সিজন হলেও জুন থেকে শুরু হয় ভিড়। একাধিক সেলিব্রেটির প্রাইভেট অ্যালবামে বোদরুমের স্মৃতি রয়েছে। সেই পথেই হেঁটেছিলেন নুসরাত।
নুসরাতের এটি দ্বিতীয় বিয়ে। পাঁচ বছর আগে নায়িকা গোপনে বিয়ে করেন ভিক্টর ঘোষ নামে একজনকে। দীর্ঘদিন তার সঙ্গে লুকিয়ে ঘর করার পর এ বছরের জানুয়ারিতে আদালতের মাধ্যমে তাদের ডিভোর্স হয়। তারপরই সবকিছু জানাজানি হয়। ডিভোর্সের রফাদফায় ভিক্টরকে মোটা অংকের টাকা দিয়েছিলেন নুসরাত।

Loading...

No comments

Powered by Blogger.