সন্তানদের ফিরে চান নিকোল



১৯৯০ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন হলিউডের মোস্ট পাওয়ারফুল কাপল টম ক্রুজ ও নিকোল কিডম্যান। ১১ বছর সংসার করার পর ২০০১ সালে আলাদা হয়ে যায় দুই মহাতারকার চলার পথ। স্বামী-স্ত্রী থাকাকালীন কোনো সন্তানের জন্ম দেননি তারা। তবে বাবা-মা হয়েছিলেন দুই সন্তান ইসাবেলা (২৬) ও কনরকে (২৪) দত্তক নেয়ার মাধ্যমে।
টম ক্রুজের সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তানের থেকেও আলাদা হয়ে গিয়েছিলেন নিকোল কিডম্যান। সে সময় বাবার দেখানো পথে চার্চ অফ সায়েন্টোলজিকে বেছে নিয়েছিল ছোট্ট ইসাবেলা এবং কনর। সুপারস্টার বাবা টম ক্রুজের সঙ্গে তাদের এখনও যোগাযোগ রয়েছে।
কিন্তু সন্তানদের থেকে এই বিচ্ছেদ আর ভালো লাগছে না কিডম্যানের। তাই তিনি আপ্রাণ চেষ্টা করছেন দুজনের সঙ্গে তার সম্পর্কের ব্যবধান কমিয়ে আনতে। অর্থাৎ দুই সন্তানকে আবার ফিরে পেতে চান নায়িকা।এক সাক্ষাৎকারে নিকোল জানান, ‘মাতৃত্ব একটা সফর বলতে পারেন। এতে চড়াই উত্‍রাই রয়েছে। সে আপনি নিজে জন্ম দিন বা দত্তক নিন। সন্তান শুধুই আপনার ভালোবাসা চায়। ওরা ওদের পথ বেছে নিয়েছে। ওরা সায়েন্টোলজিস্ট হতে চায়। তাই মা-বাবা হিসেবে আমাদেরও উচিত ওদের এই মতকে গুরুত্ব দেয়া, স্বার্থহীন ভালোবাসা দেয়া।’
হলিউড সূত্রে খবর, দুই সন্তানের সঙ্গে সম্পর্ক এতটাই তিক্ত হয়ে উঠেছিল নিকোলের যে ছেলে কনরের বিয়েতে তাকে আমন্ত্রণ জানানোই হয়নি। এমনকি মেয়ে ইসাবেলার সঙ্গেও কোনো যোগাযোগ নেই নিকোলের। বিয়ের পর ইসাবেলা স্বামীর সঙ্গে দক্ষিণ লন্ডনের ক্রয়ডনে থাকেন।
Loading...

No comments

Powered by Blogger.