অনলাইনে পোশাকের অর্ডার দিয়েছিলেন দম্পতি, পরিবর্তে পেলেন



অনলাইনে নতুন পোশাকের অর্ডার দিয়েছিলেন মাঝবয়সী এক দম্পতি। পরিবর্তে পেলেন প্রায় ২৫০০০ শারীরিক বলবর্ধক ওষুধ। ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ায়। এই উপহার পেয়ে দম্পতি অবাক। জানা গেছে, নেদারল্যান্ডসের এক খুচরো বিক্রেতা এই কান্ডটি করে ফেলেছেন। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে।
ডেলিভারি পাওয়ার পর ওই দম্পতি প্যাকেট খুলে পোশাকগুলি দেখছিলেন। তখনই একটি প্যাকেট থেকে বের হয় শারীরিক বলবর্ধক ওষুধগুলো। দম্পতি অবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে ওষুধের প্যাকেটটি নিয়ে ওই নারীর স্বামী হাজির হন স্থানীয় থানায়। দেখা যায় প্রায় ২৫০০০ ট্যাবলেট রয়েছে ওই প্যাকেটে। সঙ্গে সঙ্গে লিঞ্জ শহরের ড্রাগ স্কোয়াডকে খবর দেওয়া হয়।
প্রাথমিক তদন্তের পর জানা যায়, যিনি এই শারীরিক বলবর্ধক ওষুধ দম্পতিকে পাঠিয়েছেন, তিনি লিঞ্জ শহর থেকে ১৬০০ কিলোমিটার দূরে থাকেন। এরপর জাতীয় অপরাধ সংস্থাকে খবর দেওয়া হয়। তারা নেদারল্যান্ডস পুলিশের সঙ্গে যোগাযোগ করে। কোথায় এই শারীরিক বলবর্ধক ওষুধ তৈরি হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।
তবে পুলিশের ধারণা, ভুল করেই ওই শারীরিক বলবর্ধক ওষুধের প্যাকেট দম্পতিকে পাঠানো হয়েছে। দম্পতির পদবি দেখেই সম্ভবত ভুল করেছে শারীরিক বলবর্ধক ওষুধ তৈরির ব্যবসায়ীরা। জানা গেছে, ওই শারীরিক বলবর্ধক ওষুধের দাম টাকার হিসাবে বেশ কয়েক লক্ষ টাকা। ‌
Loading...

No comments

Powered by Blogger.